১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘরমুখো মানুষের যাতায়াত নিরাপদ করতে বিএমপি কমিশনারের নির্দেশনা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ ( বিএমপি)’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় বরিশাল পুলিশ লাইন্স ড্রিল সেডে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজিপি,পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান ।

সভায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের যাতায়াত কে নিরাপদ ও নির্বিঘ্ন করতে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে দায়িত্ব পালনকালে পুলিশের করণীয় ও বর্জনীয় সম্পর্কে অফিসার-ফোর্সদের ব্রিফ করেন অতিরিক্ত আইজিপি। এসময় তিনি লঞ্চ ঘাট, বাস টার্মিনাল, ও বিভিন্ন শপিং মলের নিরাপত্তা ব্যবস্থা, ট্রাফিক ব্যবস্থাপনার ওপর গুরুত্ব আরোপ করেন।

পরে অফিসার-ফোর্সদের বিগত মাসের পারফরমেন্সের উপর ভিত্তি করে ভালো পারফর্মেন্স কারীদের মাঝে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও ক্রেস্ট বিতরণ করা হয়।

সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক, ফোর্স এন্ড পিওএম মাে. খলিলুর রহমান এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন মােহাম্মদ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর মােহাম্মদ নজরুল হােসেন, উপ-পুলিশ কমিশনার সাপ্লাই এন্ড লজিস্টিকস মাে. জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন, মাে. মােকতার হােসেন , উপ-পুলিশ কমিশনার উত্তর মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, উপ পুলিশ কমিশনার দক্ষিণ মাে. আলী আশরাফ ভুঞা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক এস এম তানভীর আরাফাত, উপ-পুলিশ কমিশনার সিএসবি খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার ডিবি মাে. মনজুর রহমান ‘সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ