২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চরকাউয়ায় আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ৫ লাখ টাকার ক্ষতি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সদর উপজেলা চরকাউয়া ইউনিয়ন দিনারপুল এলাকায় দুটি মুদি ও চায়ের দোকান আগুনে পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

গতকাল রবিবার (২৪মার্চ) দিবাগত রাত তিন টার সময় দিনারপুল বাজারে ঘটনাটি ঘটে।

পুড়ে যাওয়া হাওলাদার স্টোর মুদি দোকানদার লিটন হাওলাদার বলেন, প্রতিদিনের মত সারাদিন দোকান করে রাতে বাসায় চলে যাই। কিন্তু গভীর রাতে মসজিদের মাইকে জানানো দিনারপুর বাজারের দোকানে আগুন লাগছে। আমি বিষয়টি শুনে ঘটনাস্থলে আসলে দেখি আমার দোকানে আগুন জ্বলছে। এ সময় স্থানীয়রা পানি ও বালু দিয়ে আগুন নিয়ন্ত্রণ করার জন্য চেষ্টা করেন। কিন্তু কিভাবে আগুন লাগছে তা আমার জানা নেই। এতে আমার প্রায়ই তিন চার লাখ টাকার ক্ষতি হয়েছে।

পার্শবর্তী দোকানদার রিমন হাওলাদার কান্নাজড়িত কন্ঠে বলেন, দীর্ঘদিন ধরে আমি চা বিক্রি করে সংসার চালিয়ে আসছি। আজ আমার সবশেষ হয়ে গেছে। সামনে ঈদ আসছে আমরা গরীব মানুষ কিভাবে এই ক্ষতিপূরণ করবো? আমাদের দেখার মত কেউ নেই।

এবিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আঃ রহমান মুকুল জানান, রবিবার দিবাগত রাতে দিনারপুল বাজারে দুইটি দোকান পুড়ে ছাই হয়েছে। কিন্তু কিভাবে আগুন লাগছে তা এখন পযন্ত ধারণা করা যায়নি। তবে দোকানদারের দাবি বিদ্যুৎ থেকে আগুন লাগছে।

তিনি আরও বলেন, যদি দোকানদারের কাউকে সন্দেহ হয়, তাহলে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা।

সর্বশেষ