২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে বিয়ের দাবিতে চার সন্তানের জননীর অনশন, প্রেমিক পলাতক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

চরফ্যাশন প্রতিনিধি ::: ভোলার চরফ্যাশনে ২৫ বছর বয়সের যুবকের বাড়িতে বিয়ের দাবিতে চার সন্তানের জননী এক গৃহবধূ (৩৬) অনশন করেছে।

মঙ্গলবার (৭ফেব্রুয়ারী ) সকালে উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে যুবক প্রেমিকের বাড়িতে এ অনশন করেন ওই গৃহবধূ।

এ নিয়ে এলাকায় মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। প্রেমিক সবুজ ওই ওয়ার্ডের রহিম ফরাজীর ছেলে।

গৃহবধূ অভিযোগ করে বলেন, তিন বছর ধরে আমার সাথে সবুজের প্রেমের সম্পর্ক চলছিল। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় সবুজ আমাকে ধর্ষণ করেন। সম্প্রতি বিষয়টি আমার স্বামী ও সন্তানেরা জেনে যায়। পরে আমার স্বামী আমাকে ঘর থেকে বের করে দিলে এ বিষয়টি আমি সবুজকে জানালে সবুজ আমার সাথে প্রেমের ও অবৈধ সম্পর্কের কথা অস্বীকার করেন। এবং এ ঘটনায় আমার স্বামী অভিযুক্ত সবুজ ও তার পিতার নামে দক্ষিণ আইচা থানায় অভিযোগ দিলে সবুজের পিতা রহিম ফরাজীকে থানা পুলিশ আটক করেন। পরে স্থানীয় মাতাব্বরেরা ফয়সাল করে দিবেন বলে সবুজের পিতা রহিম ফরাজিকে থানা থেকে ছাড়িয়ে আনলে ঘটনার দীর্ঘদিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত ফয়সালা না হওয়ায় আজ সকালে আমি বাধ্য হয়েই প্রেমিক সবুজের বাড়িতে এসে অনশন করি।

তিনি আরো বলেন, প্রেমিক সবুজ আমার ইজ্জত নষ্ট করেছে সবুজ আমাকে বিয়ে না করলে আমি আত্মহত্যা করবো।

এদিকে চার সন্তানের জননী অনশন করার পর থেকে অভিযুক্ত সবুজ বাড়ি থেকে পালিয়েছে। এ সময় প্রেমিকের বাড়িতে ভীড় জমান এলাকাবাসী। অভিযুক্ত সবুজ পলাতক থাকায় এ নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

দক্ষিণ আইচা থানার উপ-পরিদর্শক এস আই সবুজ জানান, ওই গৃহবধূর স্বামী কয়েকদিন আগে একটা লিখত অভিযোগ দায়ের করলে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সবুজ কে না পেয়ে তার পিতা রহিম ফরাজি নামে একজনকে আটক করলে স্থানীয়রা ফয়সাল করবেন বলে তাদের জিম্মায় রহিম ফরাজিকে দেয়া হয়।

দক্ষিণ আইচা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, অনশনের বিষয় কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’’

সর্বশেষ