৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পাথরঘাটা কাকচিরায় বোনের অপকর্মের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম।। লালমোহনে শিশুকে অপ*হরণের পর ৫ লাখ টাকা দাবি, অপ*হরণকারী আটক নলছিটিতে নলকূপ অকেজো, সুপেয় পানির জন্য হাহাকার মঠবাড়িয়ায় মুজিব কিল্লা নির্মাণে বিস্তর অনিয়মের অভিযোগ আমতলীতে ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার কুয়াকাটায় জমির বি*রোধের জের ধরে সং*ঘর্ষ, আ*হত ১১ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পটুয়াখালীতে পতাকা উত্তোলন বিসিসির সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে দুদকের মামলা গলাচিপায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার মুলাদীতে নিষিদ্ধ জালে মাছ শিকার করায় ২ জেলেকে জরিমানা

বরিশালে চোরের ছুরিকাঘাতে আহত গৃহবধূর মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় নিজ বাড়িতে স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার সময় বাঁধা দিলে চোরের ছুরিকাঘাতে আহত গৃহবধূর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত কুলসুম বেগম (৫৫) মেহেন্দিগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের অম্বিকাপুর এলাকার নায়েব বাড়ির আব্দুল খালেক নায়েবের স্ত্রী।

৩০ মার্চ রাতের ঘটনায় ২ এপ্রিল একজনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার তানজিল হোসেন ওরফে মোহাম্মদ আলী (২১) একই এলাকার বাদল পালোয়ানের ছেলে।

কুলসুম বেগমের জামাতা জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনার দিন রাত সাড়ে ৮টার দিকে শ্বশুরের ঘরে চোর প্রবেশ করে। এ সময় শাশুড়ি কুলছুম বেগম বাথরুমে ছিলেন। বাথরুম থেকে বের হয়ে চোরকে দেখতে পান তিনি। তখন চোর শাশুড়ির গলার চেইন ও কানের দুল ছিনিয়ে নেয়। বাঁধা দেওয়ার চেষ্টা করলে চোর পেটে ছুরি মেরে পালিয়ে যায়।’

জাহাঙ্গীর বলেন, কুলছুম বেগম ২৬ দিন ধরে ঢাকার গেণ্ডারিয়ায় আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তিনি মারা যান। ঢাকায় ময়নাতদন্ত শেষে লাশ মেহেন্দিগঞ্জে নিয়ে যাওয়া হবে।

মেহেন্দিগঞ্জ থানার ওসি ইয়াছিনুল হক বলেন, ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে তানজিল হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় কুলসুম বেগম মারা গেছেন; সেখানে ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

সর্বশেষ