৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে সরকারি বরাদ্দে উন্নয়ন কাজ শুরু করলেন মেয়র খোকন সেরনিয়াবাত ৭৮দিন পর দেশে ফিরলো ৮ যুবকের লা*শ ! মঠবাড়িয়ায় সাংবাদিকের ওপর হামলা ! প্রতিবাদে মানববন্ধন দশমিনায় দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত বরিশালে বাস শ্রমিকদের হামলার ঘটনায় দফায় দফায় বিক্ষোভ, সড়ক অবরোধ বরিশাল মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট’র নির্মাণ কাজ প্রায় সম্পন্ন উজিরপুরে হিটস্ট্রোকে ধান কাটা শ্রমিকের মৃত্যু বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের শোক পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল।

চলাচল অনুপযোগী রাস্তায় নাজেহাল নিয়ামতিবাসি , সংস্কারের দাবি!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ রাব্বী মোল্লা (বরিশাল), বাকেরগঞ্জ:
বরিশাল জেলার বাকেরগঞ্জের জনবহুল ইউনিয়ন নিয়ামতি, উক্ত ইউনিয়ন কে চিনেনা এমন মানুষ বাংলায় খুব কম আছে । উক্ত ইউনিয়নের ৪নং ওয়ার্ডের “কৃষ্ণনগর, ঢালমারা ও রুপারঝোর” এই তিন গ্রামের গুরুত্বপূর্ণ সড়ক – চালিতাতলা বাজার ব্রিজ হতে মোল্লা বাড়ির সামনে দিয়ে রুপারঝোর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত বিস্তৃত , তিনটি গ্রাম এর মধ্য সংযোগ রক্ষা কারী এবং বিশেষ করে ৪নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে যাওয়ার ও এক মাত্র সড়ক এটি । তিন গ্রামের প্রায় ৩০ হাজার বাসিন্দার যোগাযোগের এক মাত্র মাধ্যম এই সড়ক ধরেই প্রতিদিন কোমলমতি স্কুল শিক্ষার্থী , রুগ্ন-বয়ষ্ক , নারী-শিশু ও কৃষক -শ্রমিক ও ব্যবসায়ীরা যাতায়াত করেন , অথচ গত কয়েক বছরে এরও বেশি সময় ধরে এই গুরুত্বপূর্ন সড়কটির মারাত্মক বেহাল দশা, দেখে বুঝার উপায় নেই আদৌ এই এলাকায় কোনো জনপ্রতিনিধি বা দায়িত্বশীল কেউ আছেন কিনা।

সরেজমিন ঘুরে দেখা যায় , মরহুম মোঃ ইউনুচ হাওলাদার (ইউনুচ মিস্ত্রি)’র বাড়ির সামনে ও মোল্লা বাড়ির সামনের রাস্তাটি বৃষ্টি ও পানির অতিরিক্ত চাপের কারনে ভেঙ্গে কোমর সমান পানির এমন খাঁদ হয়ে সমতল ভূমির সাথে মিসে গেছে যে দেখে বুঝার উপায় নেই এখানে কোনো রাস্তা আছে কি নেই। এলাকাবাসীর সাথে আলাপ কালে ক্ষোভের সাথে তারা জানান , নির্বাচন আসলেই নানা প্রতিশ্রুতির ফুলঝুরি , পরে আর কারো খবর থাকে না।

বিক্ষুব্ধ এলাকা বাসির দাবি -সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যেন দ্রুত এই সমস্যার সমাধানে এগিয়ে আসেন।

সর্বশেষ