৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদমারীতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে জমি দখলের চেষ্টা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টারঃ আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নগরীর চাঁদমারী এলাকায় অবৈধভাবে জমি দখলে বাঁধা দেয়ায় ব্যাবসায়িকে খুন করার হুমকি দেয়ার অভিযোগে থানায় জিডি হয়েছে ।

জমির মালিক ব্যাবসায়ি মানিক হোসেন বরিশাল কোতয়ালী মডেল থানায় সাধারন ডায়েরী করেছেন। ডায়েরী নং ১৩১৩। অভিযোগকারী মানিক হোসেন জানায়, ২০১০ সালে জনৈক ডাঃ ছোবাহান,আবদুল মজিদ ও জিয়া আনাসারীর কাছ থেকে আমি সহ -মোঃফজলুল রহিম ও কাউন্সিলর নুরুল ইসলাম ১ একর ২০ শতাংশ জমি ক্রয় করি।যার দাগ নং-৬১৯৫, খতিয়ান নং- ৩৭৬৭,৩৭৬৮,কাটা খতিয়ান নং- ৩৭৬৭/১,৩৭৬৮/১ নতুন সৃজিত খতিয়ান নং- ১৫১৯৮, জমা খারিজ খতিয়ান নং-১৫৪৯৮,১৫৮৪৭ ও ১৮৯২৯ দ্বীর্ঘদিন ধরে ফজলুল রহিম গংরা আমার ক্রয়ক্রত জমি দখলের চেষ্টা চালাচ্ছে এঘটনায় গত ২০১৯ সালে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছি। এম,পি মামলা নং – ৩২/১৯। মামলার অভিযোগ আমলে নিয়ে বিজ্ঞ বিচারক উভয়পক্ষকে স্বস্ব স্থানে শান্তিপূর্নভাবে থাকার পাশাপাশি বিরোধীয় জমিতে সীমানা প্রাচীর না করার জন্য নির্দেশ দিয়েছে। সেই নির্দেশ উপেক্ষা করে ফজলুল রহিম তার ভাড়াটে সন্ত্রাসী বাহিনী ব্যাবহার করে আমার জমি জবর দখলের চেষ্টা করছে। যা আদালত অবমাননার শামিল।

ডায়েরীর বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, মানিক হোসেন কতৃক আমরা একটি অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত চলছে অভিযোগ প্রমানিত হলে আইনগত ব্যাবস্থা নেব।

সর্বশেষ