৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় বিদেশি সিগারেটসহ আটক-৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশ বিপুল পরিমাণ বিদেশি সিগারেট জব্দ করেছে। এ সময় তাদের হাতে আটক হয়েছে ৩ আসামি। আটককৃতরা হলো দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন প্রতাপপুর গ্রামের মোঃ আব্দুল করিমের ছেলে মোঃ হারুন অর রশিদ (৪০), একই গ্রামের মোঃ আনিচুর রহমানের ছেলে মোঃ আব্দুল মতিন (৩০) এবং ঝিনাইদহ সদর থানাধীন কুঠিদূর্গাপুর গ্রামের মোঃ ফজলুর রহমানের ছেলে মোঃ সুমনুর রহমান @ সুমন (৩১)। বৃহস্পতিবার (৩০শে সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার সময় তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফেরদৌস ওয়াহিদের নির্দেশে এসআই মোঃ মারজান আল মোনায়েম সঙ্গীয় ফোর্সসহ দামুড়হুদা থানা এলাকায় ডিউটি পালন করছিলেন। ডিউটি করাকালে উপজেলার ছোটদুধপাতিলা গ্রামের মুড়ি ফ্যাক্টরির সামনের ইটের রাস্তার উপর থেকে সাদা পলিথিন ও বাদামী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ৯৬ বান্ডেল বিদেশি সিগারেটসহ ৩ আসামিকে আটক করে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে। দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ