৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

জয়পুরহাটে শিশুকে বলাৎকার, অভিযুক্ত আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জয়পুরহাটের ক্ষেতলালের সাড়ে চার বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগে বিকাশ চন্দ্র (১৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। ঘটনা জানাজানির পর বুধবার ( ৯ ডিসেম্বর) রাতে গ্রামবাসি বিকাশ চন্দ্রকে আটক করে পুলিশে দেয়। আটক বিকাশ চন্দ্র ক্ষেতলাল উপজেলার বিনাই গ্রামের বুটুল কুমারের ছেলে।

বলাৎকারের শিকার হওয়া শিশুটির মা জানান, বুধবার বাড়ি থেকে বের হয়ে দুপুরের পরও শিশুটি ফিরে না আসায় তারা খোঁজাখুঁজি শুরু করে। বিকেলের দিকে শিশুটি অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে তার মাকে জানায় যে বিকাশ চন্দ্র ফুসলিয়ে পুকুর পাড়ের নির্জন স্থানে নিয়ে তাকে বলাৎকার করে।

বিষয়টি জানাজানি করলে হত্যা করারও ভয় দেখানো হয় শিশুটিকে। পরে অসুস্থ অবস্থায় শিশুটিকে প্রথমে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রাতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
জেলা আধুনিক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শোয়েব আরেফিন বলেন, হাসপাতালের চার নম্বর শিশু ওয়ার্ডের এক্সট্রা ১২ নম্বর বেডে শিশুটিকে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা ভাল।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিরেন্দ্রনাথ মন্ডল বলাৎকারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বুধবার রাতে শিশুটির বাবা বিকাশ চন্দ্রকে আসামি করে মামলা করেছেন।

সর্বশেষ