৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে রাতের আধারে যুবলীগ নেতার চোখ-মুখ বেঁধে মারধর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি ::: ভোলার তজুমদ্দিন উপজেলায় রাতের আধারে মো. মিল্লাত (৪৫) নামে যুবলীগ নেতাকে চোখ-মুখ বেঁধে মারধরের অভিযোগ ওঠেছে। এ সময় হামলাকারীরা তার কাছ থেকে নগদ ৭১ হাজার টাকা ও দোকানের চাবি ছিনিয়ে নিয়ে যায়।

আহত মো. মিল্লাত উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম চাঁদপুর গ্রামের বাসিন্দা। স্থানীয় পাটোয়ারী দোকান বাজারের মুদি ব্যবসায়ী।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় পাটোয়ারী দোকানের পশ্চিম পাশে ইসলামিয়া স্কুলের সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা মো. মিল্লাত বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

আহত মিল্লাতের মা তহমিনা বেগম অভিযোগ করে বলেন, তার ছেলে ছোট বেলা থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। সে স্থানীয় পাটোয়ারী দোকান এলাকায় মুদি ব্যবসা করতেন। সেই সুবাদে বিবিএস ক্যাবলসের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার মিল্লাতের কাছে অসহায় মানুষকে দেয়ার জন্য কিছু কম্বল পাঠায়। সেই কম্বলগুলো স্থানীয় অসহায় মানুষের মাঝে বিতরণ করে মিল্লাত। বিষয়টি নিয়ে স্থানীয় কিছু ছাত্রলীগ নেতা তাকে হুমকি ধমকি দিতে থাকে। ভয়ে দোকানে যাওয়া বন্ধ করে দেয় সে।

সর্বশেষ সোমবার বিকেলে কোম্পানি থেকে মাল রাখার জন্য দোকানে যায়। দোকান থেকে রাত ১১টার দিকে বাড়িতে ফেরার সময় ইসলামিয়া স্কুলের সামনে আসলে ওই এলাকার ছাত্রলীগ নেতা রকি ও রিয়াজসহ ৫-৬ জন মিলে মিল্লাতের মুখ বেঁধে লাঠি দিয়ে বেদম মারধর করে। এতে মিল্লাতের মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে ফুলে যায়। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে।

মিল্লাতের স্ত্রী সুলতানা রাজিয়া অভিযোগ করে বলেন, তার স্বামীকে হামলাকারীরা পিটিয়ে মাথায় জখম করেছে। হামলার পর থেকে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

এ ব্যাপারে অভিযুক্ত ছাত্রলীগ নেতা রকি ও রিয়াজকে একাদিকবার ফোন করেও তাদের ফোনে পাওয়া যায়নি।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। থানায় কেউ কোনো অভিযোগও দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিবেন।

সর্বশেষ