৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দু’উপজেলার অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন নারী সাংসদ সুমি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী ও তালতলী উপজেলার ৩৪৫ জন অসহায়, দুস্থ, প্রতিবন্ধি শিশু, পুরুষ ও মহিলাদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ী, ওড়না, লেহেঙ্গা ও লুঙ্গি বিতরণ করা হয়।

সোমবার বেলা ২টায় আমতলী উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলমের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসন- ৩১৪ এর সংসদ সদস্য এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রভাষক ফারজানা সুমি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ এমএ কাদের মিয়া, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালকদার, আখতারুজ্জামান খান বাদল, রফিকুল ইসলাম রিপন, সোহেলী পারভীন মালা, সাংসদের মামা প্রভাষক ইফতেখার রসুল তপন প্যাদা।

বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ঈসা, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপ কুমার পাল, বাসস বরগুনা জেলা প্রতিনিধি একেএম খায়রুল বাশার বুলবুল, রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি হায়াতুজ্জামান মিরাজ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম. সাঈদ খোকন, ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম বাদল প্যাদা, পৌর যুবলীগের সাবেক সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য অ্যাডঃ আরিফুল হাসান আরিফ প্রমুখ।

প্রধান অতিথি নিজ হাতে আমতলী উপজেলার ১৭৫জন জন অসহায়, দুস্থ, প্রতিবন্ধি শিশু, পুরুষ ও মহিলাদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ী, ওড়না, লেহেঙ্গা ও লুঙ্গি বিতরণ করেন।

পরে বিকেল ৪টায় তালতলী উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার টুমপার সভাপতিত্বে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার শাড়ী, ওড়না, লেহেঙ্গা ও লুঙ্গি ১৭০ জন অসহায়, দুস্থ, প্রতিবন্ধি শিশু, পুরুষ ও মহিলাদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে নিজ হাতে বিতরণ করেন সংরক্ষিত মহিলা আসন- ৩১৪ এর সংসদ সদস্য প্রভাষক ফারজানা সুমি।

ওই বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তালতলী উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজবী উল কবির জোমাদ্দার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউপি চেয়ারম্যান মুঃ তৌফিকুজ্জামান তনু, ওসি শহিদুল ইসলাম মিলনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ। #

সর্বশেষ