৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

দেশসেরা ফ্রিল্যান্সিং কমিউনিটি লিডার এ্যাওয়ার্ড পেলেন সালেহীন সানি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: গতকাল কৃষি ইন্সটিটিউট অব বাংলাদেশ এর কনভেনশন হলে Career Institute ও Youth Global Foundation আয়োজিত জাতীয় রাইজিং ইউথ এওয়ার্ড অনুষ্ঠানে ফ্রিল্যান্সিং কমিউনিটি লিডার ক্যাটাগরিতে বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশনের সম্মানিত সভাপতি জনাব সালেহীন সানি ফ্রিল্যান্সিং কমিউনিটি লিডার হিসেবে রাইজিং ইয়োথ অ্যাওয়ার্ড ২০২৩ অর্জন করেন। জাতীয় এ পুরস্কার Rising Youth Award গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় মাননীয় মন্ত্রী ড.মোহাম্মদ হাছান মাহমুদ এমপি মহোদয়ের হাত থেকে গ্রহণ করেন।
এওয়ার্ড পেয়ে সালেহীন সানি বলেন, “আমি খুবই আনন্দিত। এ অর্জন বরিশাল বিভাগের সকল ফ্রিল্যান্সারদের। আমি বিভাগের সকল ফ্রিল্যান্সারদেরকে এ সম্মাননা উৎসর্গ করলাম। সবসময় ফ্রিল্যান্সারদের পাশে আছি এবং আগ্রহীদের উৎসাহ ও গাইডলাইন দিয়ে যাচ্ছি। এবং আমরা আইটি প্রফেশনাল এবং ফ্রিল্যান্সারা যারা আছি অবশ্যই স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখবো। ”
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডাক এবং টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী Zunaid Ahmed Palak এমপি ,বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী Nasrul Hamid বিপু এমপি এর সহধর্মিণী ইয়ূথ গ্লোবাল ফাউন্ডেশন এর চেয়ারম্যান Seema Hamid ,হাইটেক পার্কের ব্যাবস্থাপন পরিচালক বিকর্ণ কুমার ঘোষ,বাপেক্স এর পরিচালক Sufi Faruq ,ইয়ূথ ক্যারিয়ার ইনস্টিটিউট এর সভাপতি আরেফিন দিপু ,সাধারন সম্পাদক অন্তু করিম প্রমুখ।

সর্বশেষ