৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে ডিবি পুলিশ কর্তৃক ১১ মামলার আসামীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীতে হত্যা, নারী নির্যাতন,অস্ত্র, চাঁদাবাজি ও মাদকসহ ১১ টি মামলার আসামীসহ তিন দুর্বৃত্তকে গ্রেফতার করেছে পটুয়াখালী ডিবি পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান কর্তৃক দেয়া প্রেসরিলিজ সূত্রে জানাগেছে, পটুয়াখালী ডিবি পুলিশের একটি টিম গোপন খবরের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এর নির্দেশনায় ২৮ মে শুক্রবার সন্ধ্যা ৬.৫৫ মিঃ সময় জেলার বাউফল উপজেলার কালিশুরী বাজারে অভিযান চালিয়ে ৫৯ পিচ ইয়াবা ট্যাবলেটসহ হত্যা, নারী নির্যাতন, চাঁদাবাজি ও মাদকসহ ১১ মামলার আসামী মোঃ জহিরুল ইসলাম মামুন ওরূপে হাতকাটা মামুন(৩৮) কেসহ তার দুই সহযোগী আব্দুর রাজ্জাক স্বর্নকার(৫০) ও রমজান প্যাদা (২৫)কে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়- বিক্রয় করার কথা স্বীকার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনী ১০(ক) ধারায় বাউফল থানায় একটি মামলা দায়ের করে কোর্টে প্রেরন করা হয়েছে বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করে পুলিশ প্রশাসন।
উল্লেখ্য, উক্ত হাতকাটা মামুন এর বিরুদ্ধে বরিশালের বাকেরগঞ্জ থানায় হত্যা, নারী নির্যাতন, অস্ত্র ও চাঁদাবাজিসহ ১১ টি মামলা, আব্দুর রাজ্জাক স্বর্নকার বাউফল থানায় মাদকসহ অন্যান্য অপরাধে ৫টি মামলা রয়েছে। অপর আসামী রমজান প্যাদা বাকেরগঞ্জ থানায় ১টি মামলার এজাহারভুক্ত আসামী। গ্রেফতারকৃত হাতকাটা মামুন বাকেরগঞ্জের ইছাপুর নিবাসী আঃ মালেকের ছেলে, রাজ্জাক স্বর্নকার চাঁদপুরের বুজুরীখোলা নিবাসী তমিজউদ্দিনের ছেলে এবং রমজান প্যাদা ইছাপুর নিবাসী শাহজালাল প্যাদার ছেলে বলে সংশ্লিস্ট সূত্রে জানাগেছে।

সর্বশেষ