৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে সুন্দরবন লঞ্চের স্টাফদের মারামারিতে রাজ্জাক নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালী-ঢাকা নৌ-রুটে চলাচলকারী এম.ভি. সুন্দরবন-১৪ লঞ্চের কেরানী মশিউরের করা আঘাতে সুপারভাইজার মোঃ রাজ্জাক নিহত হয়েছেন।
শনিবার বিকেল ৫ টার দিকে পটুয়াখালী লঞ্চ টার্মিনালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মশিউর ও লঞ্চের অপর সুপারভাইজার মোঃ ইউনুসকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও প্রত্তক্ষদর্শীরা জানান, পটুয়াখালী টার্মিনালে নোঙ্গর করা সুন্দরবন-১৪ লঞ্চের ভেতরে আভ্যন্তরীন দ্বন্দের কারনে মশিউর ও রাজ্জাকের সাথে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মশিউর ক্ষিপ্ত হয়ে রাজ্জাকের উপরে চড়াও হয়ে এলোপাতাড়ি কিল ঘুসি মারলে তিনি লঞ্চের ডেকে লুটিয়ে পড়েন। এতে ক্ষান্ত না হয়ে মশিউর ও ইউনুসকে পের কিল ঘুসি মারলে রাজ্জাকের নাক মুখ দিয়ে রক্তক্ষরণ শুরু হয়। গুরুতর আহত অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পটুয়াখালী সদর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, সুন্দরবন-১৪ লঞ্চের ষ্টাফদের আভ্যন্তরীন দ্বন্দে বাক- বিতন্ডার এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এতে রাজ্জাক নামের একজন সুপারভাইজার অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মশিউর এবং ইউনুস নামের দুজনকে আটক করা হয়েছে। এটি অসুস্থ্যতা জানিত মৃত্যু নাকি হত্যাকান্ড তা তদন্ত সাপেক্ষে জানানো হবে।

সর্বশেষ