২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ জাজিরায় উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আরিফ তালুকদার, চরফ্যাশন : দ্বীপজেলা ভোলার চরফ্যাশন উপজেলা থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে ঢাকায় যাওয়ার পথে উত্তাল পদ্মায় ট্রলার ডুবে নিখোঁজ ছাত্রলীগ নেতা আল আফছার তামিমের (২৪) লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ জুন) জাজিরার চিডার চর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে ফেসবুকে নিজের আইডিতে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন চরফ্যাসন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আহসান আসিব, এছাড়া আফছার তামিমের খালাতো ভাই রাফসান শরীফ ইমনও গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আল আফছার তামিম চরফ্যাসন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা প্রাথমিক বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এম. মজির উদ্দিনের একমাত্র ছেলে। এক ভাই, এক বোনের মধ্যে তামিম ছিলো ছোট। নিহত তামিম চরফ্যাসন সরকারি কলেজের অনার্স অনার্স শেষ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ও চরফ্যাসন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

উল্লেখ্য , শনিবার (২৫ জুন) দুপুরে আল আফছার তামিম, বিআইডব্লিউটিএ’র সহকারী পরিচালক শরিফ ইসলাম, চরফ্যাসন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ, চরফ্যাসনের যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুনসহ ২৩ জন ট্রলার ডুবে পদ্মা নদীতে পড়ে যান। এ সময় পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার এর নেতৃত্বে একটি টিম দুঃসাহসিকভাবে ২২ জনকে আহত অবস্থায় উদ্ধার করে, তখন থেকে তামিম নিখোজ ছিলেন।

সর্বশেষ