৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পিরোজপুরে আ.লীগ নেতার চেয়ারম্যান পদের প্রার্থিতা স্থগিত গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী দুমকিতে কৃষকদের মধ্যে মুগডাল ভাংগা মেশিনের ব্যবহার বিষয়ক প্রশিক্ষণ ওবায়দুর রহমান অভি ভোলা পলিটেকনিক ইন্সটিটিউটে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে ভিশন ২০৪১ বাস্তবায়ন বিষয়ক সেমিনার অন... তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, স্থানীয়দের ক্ষোভ নাজিরপুরে বাসচাপায় চেয়ারম্যান প্রার্থী কর্মীর মৃত্যু মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু র‌্যাবের অভিযানে বরিশাল শেবাচিম থেকে দালাল চক্রের ২৫ সদস্য আটক বরিশাল মহানগর আ.লীগের কোষাধাক্ষের বিরুদ্ধে সাইবার অপরাধে মামলা

পূর্বশত্রুতা ও জমিজমার বিরোধে কমলাপুরে গরুঘরে আগুন ব্যপক ক্ষতি সাধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের বাহেরমৌজ এলাকার মন্নান মাতুব্বর এর গোয়াল ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ করেন একই এলাকার খোকন ফকিরের ছেলে কামাল ফকির ও তার বাহিনীর বিরুদ্ধে।
ভুক্তভোগী সূত্রে জানা যায় গত ১০ এপ্রিল গভীর রাতে মন্নান মাতুব্বর ,পিতা – মোঃ কাসেম মাতুব্বর বাহের মৌজ, কমলাপুর পটুয়াখালী এর গরুঘরে আগুন দিয়ে প্রায় ১ লক্ষ টাকার বেশী ক্ষতি সাধন করে করে একই এলাকার জমি দখল বাজ মোঃ কামাল ফকির (২৫) পিতা – মোঃ খোকন ফকির,মোঃ ইমরান ফকির (২২) পিতা – মোঃ ফকু ফকির, মোঃ মঞ্জু ফকির, মোঃ রিদান ফকির(২৪), উভয় পিতা – মকবুল ফকির, মোঃ জামাল মৃধা পিতা- মোঃ ছাত্তার মৃধা, মোঃ মকবুল (৬৫) পিতা- মৃত ময়ুর আলী ফকির, খোকন ফকির(৫০), মোঃ সালাম ফকির(৩৫), মোঃ ফকু ফকির (৪০), মোঃ রুহুল ফকির(৩৮) সর্ব পিতা – মৃত হারুন ফকিরসহ আরও ৪/৫ জন গভীর রাতে আগুন লাগিয়ে দেন। এতে মন্নান মাতুব্বর এর ১ লক্ষ টাকার বেশী ক্ষতি হয়। এ প্রতিবেদককে মন্নানের মেয়ে লাকী বলেন গভীর রাতে ঘুম ভেঙ্গে গেলে হঠাৎ আগুন দেখতে পেয়ে আমি বাহিরে বের হয়ে দেখি আমদের গরু ঘরে আগুন জ্বলছে। এ সময় কামাল ও তার সহযোগীদের দৌড়ে পালাতে দেখি। এ সময় লাকীর আর্তচিৎকারে ঘরের আসে পাশের লোকজন এসে আগুন লাগা গরুঘর থেকে গরু বের করে আনেন ও আগুন নিভানোর চেষ্টা করেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ