২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সু-সন্তান নির্মানে যে ১০টি নির্দেশনা বাবা মায়ের মেনে চলা দরকার- হাফিজ মাছুম আহমদ দুধরচকী নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা-- লায়ন মোঃ গনি মিয়া বাবুল বাবুগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি  কাঠালিয়ায় জমি বিরোধীদের জেরে কৃষক কে হত্যার চেষ্টার অভিযোগ ।। কুয়াকাটায় জেলের জালে ২৬ কেজির কোরাল বাউফলে পুলিশের সামনে আসামিকে মারধর করে পা ভেঙে দিলো বাদীপক্ষ ববির নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু উজিরপুরের ৫ ইউনিয়নের শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। শনিবারও খোলা থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত

পূর্ব শত্রুতার জের ধরে মেহেন্দিগঞ্জে যুবককে মারধর 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
নিজস্ব প্রতিবেদক : বরিশালের মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ হাসান বেপারী (২২) নামের এক যুবককে মারধর করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। আহত যুবক ওই থানার ১০ নং আলিমাবাদ ইউনিয়নের কাজির চর গ্রামে বাসিন্দা বজলু বেপারির  ছেলে। বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটায় ওই এলাকার খেয়াঘাট মিঠুর দোকানের সামনে এ ঘটনা ঘটে।
বর্তমানে আহত হাসান বেপারি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
আহত সূত্রে জানা যায়, হাসান বেপারি একজন জেলে। সে প্রতিদিন পার্শ্ববর্তী তেতুলিয়া নদীতে মাছ শিকার করে। গত ৪/৫ দিন পূর্বে নদীতে মাছ ধরার সময় একই এলাকার বাসিন্দা মামুন বিশ্বাস তার জালের উপরে জাল ফেলে অধিকাংশ জাল ছিঁড়ে ফেলে। এ নিয়ে উভয়ের মাঝে বাক বিতন্ডের সৃষ্টি হয়। তারই জের ধরে ঘটনা দিন পূর্ব পরিকল্পনা অনুযায়ী মামুন বিশ্বাস ও তার ৩/৪ জন সহযোগীরা দেশীও অস্ত্রশস্ত্র নিয়ে হাসান বেপারির উপর হামলা চালায়। শক্ত লাঠির আঘাতে তার পিঠে বুকে সহ সারা শরীলে নীলা ফুলা জখম হয়।
পরের স্থানীয়রা আহত হাসান বেপারিকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার শরীরে একাধিক স্থানে নীলা ফুলা জখমের চিহ্ন রয়েছে। তবে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা। 
আহত হাসান বলেন, এ সন্ত্রাসীরা আমাকে মারধর করে ক্ষান্ত হয়নি। এখন বিভিন্ন মাধ্যমে আমাদেরকে হুমকি দিয়ে আসছে । এ নিয়ে আমিও আমার পরিবার প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে দিন কাটাচ্ছি। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও  আহতের স্বজনরা আরো জানান। 

সর্বশেষ