২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেসবুক গ্রুপ ‘আমার বাজারের’ বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: করোনা মহামারীতে দেশে-বিদেশে যখন বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হবার পথে ছিল তখন বাংলাদেশে উদ্যোক্তাদের মাঝে আশার আলো ছড়িয়ে দিয়েছিল ফেসবুক ভিত্তিক গ্রুপ “আমার বাজার (উদ্যোক্তার মেলবন্ধন)”। এরপর থেকে পিছু ফিরে তাকাতে হয়নি তাদের। এরই ধারাবাহিকতায় ১১ মার্চ উদ্যোক্তাদের নিয়ে বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়।

মডারেটর প্যানেল ও সকল গ্রুপ মেম্বারগন মিলে ঘুড়ে এলেন ঢাকার অদূরে গাজীপুরে প্রয়াত কথাসাহিত্যিক ও গল্পের জাদুকর হুমায়ূন আহমেদ প্রতিষ্ঠিত প্রাকৃতিক নৈসর্গ নুহাশ পল্লী। এটি পারিবারিক বিনোদন কেন্দ্র ও শুটিংস্পট হিসেবে এটি বেশ পরিচিত।

এসময় উপস্থিত ছিলেন “আমার বাজার (উদ্যোক্তার মেলবন্ধন)” গ্রুপের এডমিন মোঃ আমিনুল ইসলাম (জয়), এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি আতিক হেলাল, বিশিষ্ট রন্ধন শিল্পী উদ্যোক্তা এগনেস গোমস, এডমিন রাখী জ্যাকলিন, মডারেটর ও গ্রুপ এক্সপার্ট অ্যাঞ্জেলিনা রড্রিক, মোঃ শামীম হোসেন, গোমস গিলবার্ট প্রমুখ।

‘আমার বাজার (উদ্যোক্তার মেলবন্ধন)’ ফেসবুক গ্রুপের এডমিন মোঃ আমিনুল ইসলাম (জয়) বলেন, “ আমার বাজার (উদ্যোক্তার মেলবন্ধন)’’ গ্রুপ উদ্যোক্তাদের পণ্য বিক্রয় বৃদ্ধি করা নিয়ে কাজ করছে। নারী ও পুরুষ উদ্যোক্তা সকলের প্রমোশনে সমানভাবে কাজ করছে। কাজের পাশাপাশি একটু বিনোদনের জন্য মেম্বারগনকে প্রাকৃতিক নৈসর্গ নুহাশ পল্লীতে ঘুড়ে আসলাম। এতে উদ্যোক্তাদের মধ্যে আরও উৎসাহ ও উদ্দিপনা সৃষ্টি হয়েছে। আগামীতেও এরকম বনভোজনের আয়োজন করা হবে বলে আমার প্রত্যাশা।

মডারেটর প্যানেল ও সকল গ্রুপ মেম্বারগন এ গ্রুপের সার্বিক অগ্রযাত্রায় যথেষ্ট ভূমিকা রাখছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সর্বশেষ