৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বউকে মারধর করে নিজের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলো যুবক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।।
পটুয়াখালীর দশমিনায় গলায় ফাঁস দিয়ে যুধিষ্ঠি মিস্ত্রী (২৪) নামের টমটম চালক আত্মহত্যা করেছে। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার রনগোপালদী ইউনিয়নের রনগোপালদী বাজারের দক্ষিন পাশে নিজ বাড়ির পাশের বাগান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
নিহত যুধিষ্ঠি মিস্ত্রী রনগোপালদী ইউনিয়নের রনগোপালদী গ্রামের ২নম্বর ওয়ার্ডের মৃত চিত্ত রঞ্জন মিস্ত্রীর ছেলে।
থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে বাড়িতে আসে টমটমের কাজ করার কথা বলে আবার বাসা থেকে বের হয়ে যায় টমটমের কাছে। কিছু সময় টমটমের খুঁটিনাটি কাজ শেষে বাড়িতে এসে হঠাৎ বসত ঘরের দরজা জানালা এলোপাথাড়ি ভাবে ভাংচুর শুরু করে। নিহতের স্ত্রী লক্ষ্মী রাণী কিছু বলতে গেলে তাকেও মারধর করে। এরপরে বাসা থেকে বের গেলে রাতে বাসায় না ফিরলে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সবাই ঘুমিয়ে পরে। সকাল ৬টার দিকে নিহতের মা কানন বালা এর প্রকৃতির ডাকে সারা পেলে বাহিরে যাবার সময় বাগানের দিকে চোখ পড়লে যুধিষ্ঠি গলায় ফাঁস লাগানো অবস্থায় মাটিতে পরে আছে। নিহতের মায়ের ডাক চিৎকারে এলাকার মানুষ ঘটনাস্থলে এসে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়।
নিহতের স্ত্রী লক্ষ্মী রাণী বলেন, সোমবার দুপুরে বাড়িতে এসে কিসের জন্য ঘর দুয়ার ভাংচুর ও আমাকে মারধর করে জানিনা। কারো কাছে কিছু না বলে দুপুরে না খেয়ে আবার বাড়ি থেকে চলে যায়। এরপরে কিসে কি হয়েছে জানিনা।
একিষয়ে দশমিনা থানা ওসি মেহেদী হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মৃত্যুদেহ উদ্ধার আর ময়না তদন্তের জন্য নিহতের লাশ পটুয়াখালী মর্গে প্রেরন এবং একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।

সর্বশেষ