৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ববি কর্মকর্তা পরিষদে যুগ্ম-সম্পাদক পদে বিপুল ভোটে বিজয়ী বাদলপাড়ার সন্তান জসিম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) কর্মকর্তা পরিষদের নির্বাচনে সহ-সাধারণ সম্পাদক পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন সেকশন অফিসার জসিম উদ্দীন। তিনি বাকেরগঞ্জ উপজেলার বাদলপাড়া গ্রামের কৃতি সন্তান। ২০১৭ সালের ১ নভেম্বর থেকে তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ে কর্মরত আছেন।

বৃহস্পতিবার সকাল দশটায় ভোট গ্রহণ শুরু হয় বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার এস এম আরাফাত শাহরিয়ার। বিশ্ববিদ্যালয়ের টিএসসি (ছাত্র-শিক্ষক কেন্দ্র) ভবনে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে নির্বাচন সম্পন্ন হয়েছেন বলে জানান তিনি।

নবনির্বাচিত কমিটির সভাপতি হয়েছেন বাহাউদ্দীন গোলাপ এবং সাধারণ সম্পাদক আবু হাসান।

কমিটির নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দ হলেন – সহ সভাপতি সোলায়মান খান, সহ-সাধারণ সম্পাদক মোঃ জসীম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম তালুকদার, কোষাধ্যক্ষ উম্মাতুল ইসলাম সিয়াম, দপ্তর সম্পাদক মুহাঃ হাসিব মিয়া। একইসঙ্গে প্রচার সম্পাদক আরহাম সাইদ,মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ নুসরাত জাহান। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে মোঃ নুরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ মিজানুর রহমান, মোঃ সাইফুল আলম, মোঃ মশিউর রহমান খান। নির্বাচিত নেতৃবৃন্দ আগামী এক (০১) বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

সর্বশেষ