২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে আ.লীগ সভাপতিকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :::: বরিশাল নগরীতে পূর্ব বিরোধের জের ধরে খায়রুল আলম হান্নান (৪০) নামে এক মেম্বর ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খায়রুল বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বর এবং একই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

হাসপাতালে চিকিৎসাধীন খায়রুল আলম হান্নান জানান, বুধবার দুপুর দেড়টার দিকে তিনি রিকশাযোগে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের মরোকখোলারপুল এলাকায় পারভেজ, শাকিল ও সম্পদ নামে তিন যুবক তার পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এতে তার দুই হাত ও শরীরের বিভিন্নস্থানে জখম হয়েছে। তিনি দৌড়ে পালিয়ে আত্মরক্ষা করেন।

খায়রুল আলম হান্নান অভিযোগ করেন, গত ১৪ জানুয়ারি কাশিপুর ইউনিয়নের ঝরঝরিয়াতলা বাজারের একটি ব্যবসাপ্রতিষ্ঠান নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। স্থানীয় ইউপি মেম্বর হিসেবে ওই বিরোধের মধ্যস্থতা করেন তিনি। হামলাকারী শাকিল, পারভেজ ও সম্পদ ওই ঘটনায় এক পক্ষের হয়ে বিরোধে জড়িয়ে ছিল। ওই বিরোধের জের ধরে আজ খায়রুলের ওপর হামলা হয়েছে।

অভিযুক্ত শাকিল, পারভেজ ও সম্পদের বক্তব্য জানা যায়নি। শাকিল ও সম্পদ নগরীর কাউনিয়া বিসিকি এলাকার এবং পারভেজ কাশিপুরের বাসিন্দা বলে জানা গেছে।

বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, হামলার ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ