১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ডিবি পুলিশের অভিযানে আটক ১৮

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও মাদক সেবন করে রাস্তায় সর্বসাধারনের শান্তিভঙ্গের কারণে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টায় নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পিপিএম-সেবা।

জানা গেছে- গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম-সেবা এর দিক-নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (এ্যাডমিন এন্ড পিআর) মো: তোতা মিয়া ও পুলিশ পরিদর্শক মো: আলমগীর হোসেন, পুলিশ পরিদর্শক মাসুমুর রহমান বিশ্বাস, পুলিশ পরিদর্শক কমলেশ চন্দ্র হালদার, পুলিশ পরিদর্শক মো: ছগির হোসেনের নেতৃত্বে ডিবির সকল টিম নগরীর হোটেল চীল থেকে একজন পুরুষ ও একজন মহিলা, হোটেল চারু থেকে একজন পুরুষ, একজন মহিলা ও হোটেলের এক স্টাফ, হোটেল ভোলা থেকে একজন পুরুষ দুইজন মহিলা ও একজন হোটেল স্টাফ, হোটেল নক্ষত্র প্যালেস থেকে একজন পুরুষ একজন মহিলা ও একজন হোটেলের স্টাফ, হোটেল সুইডেন প্যালেস থেকে একজন মহিলা, একজন পুরুষ ও হোটেলের স্টাফ দুইজনসহ মোট ১৬ জনকে হোটেলগুলোতে অনৈতিক কার্যক্রম সংঘটন ও সহায়তা করার অপরাধে গ্রেফতার করা হয়।

এ সব হোটেলে দীর্ঘদিন যাবত নানা অসামাজিক কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। এদের বিরুদ্ধে অভিযান চালালেও অদৃশ্য কারনে মুক্তি পেয়ে ফের এই অসামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছেন।

এছাড়াও মাদক সেবন করে রাস্তায় সর্বসাধারনের শান্তিভঙ্গের কারণে বিএমপি অধ্যাদেশ ২০০৯ এর ৮১ ধারা অনুযায়ী ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটক অভিযুক্তদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বলেন- ভবিষ্যতে এই অভিযান অব্যাহত থাকবে এবং অনৈতিক ও অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ব্যক্তি, হোটেল মালিক, ম্যানেজার ও পৃষ্ঠপোষকসহ সকলের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ