২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বাকেরগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি বরিশাল’র আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার: বরিশাল শহরে অবস্থান করা বাকেরগঞ্জ উপজেলার মানুষদের নিয়ে বৃহৎ সংগঠন ‘বাকেরগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি বরিশাল’ এর উদ্যোগের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নগরীর সদর রোডস্থ গার্ডেন ইন রেস্তোরায় ২৬ মার্চ মঙ্গলবার বিকেল ৫টায় আলোচনা সভা হয়।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা শাহাদাত হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার কাজী মনিরুল ইসলাম (স্বপন)।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-৬ বাকেরগঞ্জের সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান, বাকশিস বরিশাল বিভাগীয় কমিটির আহবায়ক অধ্যক্ষ মহসিনুল ইসলাম হাবুল, বরিশাল ইসলামীয়া স্পেশালাইজড হাসপাতালের চেয়ারম্যান ডা. এস এম ইকবালুর রহমান সেলিম, প্রখ্যাত চক্ষু বিশেষজ্ঞ ডা. এস এম জাহিদ হাসান।
রমজানের আলোচনা পেশ করেন বিশিস্ট ইসলামীক গবেষক ড. মাহফুজুর রহমান এবং মাওলানা এম এ ছালাম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির যুগ্ম সম্পাদক মো: মজিবুর রহমান হাওলাদার এবং মো. শফিকুল ইসলাম সেলিম।
অনুষ্ঠান বাস্তবায়ন ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ইফতার মাহফিল বাস্তাবায়ন কমিটির আহবায়ক মো. সুলতান আহমেদ এবং সদস্য সচিব নুরুদ্দিন খান।
আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে সমিতির প্রায় দেড় শতাধিক সদস্য অংশ নেন। বাকেরগঞ্জ উপজেলার নিম্নবিত্ত মানুষদের জন্য ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান, বিপদগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান সহ উপজেলার উন্নয়েন নানা বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সর্বশেষ