১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে বাসের ধাক্কায় নিহত ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল-ঢাকা মহাসড়কের মাহিলাড়া এলাকায় বাসের ধাক্কায় মাহেন্দ্র আলফা যাত্রী সুনীল দেওয়ান (৬৮) নিহত এবং ৪ যাত্রী আহত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের সামনে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। গৌরনদী হাইওয়ে পুলিশ চালক সহ ঘাতক বাসটি আটক করেছে।

নিহত সুনীল উপজেলার মাহিলাড়া ইউনিয়নের বাঘার গ্রামের সুরেন্দ্রনাথ দেওয়ানের ছেলে।

গুরুতর আহত অবস্থায় শরীয়তপুর জেলার পালং থানার বাহের চন্দ্রপুর গ্রামের তাহের সরদারের ছেলে মুজাফ্ফর সরদার (৩৮) ও গৌরনদীর রামসিদ্দি গ্রামের বজি হাওলাদারের ছেলে এরশাদ হাওলাদার (৩৫)কে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম জানান, বরিশালগামী একটি বাস শনিবার বেলা সাড়ে ১২টার দিকে বেপরোয়া গতিতে মাহিলাড়া এলাকা অতিক্রম করছিল। এ সময় বিপরীতমুখি একটি মাহেন্দ্র আলফাকে ধাক্কা দিয়ে দ্রত পালিয়ে যায়। মাহেন্দ্রাটি মহাসড়কের পাশে ছিটকে পড়ে মাহিন্দ্রার যাত্রী সুনীল দেওয়ান, মুজাফ্ফর সরদার ও এরশাদ হাওলাদার সহ ৪ যাত্রী আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুনীল দেওয়ানকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত মুজাফ্ফর সরদার ও এরশাদ হাওলাদারকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ইচলাদী টোলপ্লাজা থেকে ঘাতক বাসটি চালকসহ আটক করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে ওসি জানান।

সর্বশেষ