২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাঠালিয়ায় জমি বিরোধীদের জেরে কৃষক কে হত্যার চেষ্টার অভিযোগ ।। কুয়াকাটায় জেলের জালে ২৬ কেজির কোরাল বাউফলে পুলিশের সামনে আসামিকে মারধর করে পা ভেঙে দিলো বাদীপক্ষ ববির নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু উজিরপুরের ৫ ইউনিয়নের শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। শনিবারও খোলা থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক॥
বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, পুলিশের অভিযান, নেতাকর্মীদের গণগ্রেফতার, হয়রানি ও হতাহত করার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দুপুরে বরিশাল নগরের সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন বরিশাল মহানগর ও জেলা দক্ষিণ বিএনপির নেতাকর্মীরা।

মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহ আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন- মহনগরের সাবেক সদস্য সচিব আক্তার হোসেন মেবুল, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, মহানগর বিএনপির সদস্য সাইফুল আহসান দিপু, মহানগর সদস্য আবদুল হালিম মৃধা, আ ন ম সাইফুল আলম দিপু প্রমুখ।

শাহ আমিনুল ইসলাম বলেন, বুধবার (৭ ডিসেম্বর) বিএনপির নেতাকর্মীরা নয়াপল্টনে জড়ো হয়েছিল সমাবেশের স্থান জানতে। কিন্তু দলীয় নেতাকর্মীদের আওয়ামী লীগের পুলিশ বাহিনী নির্বিচারে পিটিয়ে আহত করেছে। আমাদের একজনকে গুলি করে হত্যা করেছে।

বক্তারা বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করে না। বিএনপি এদেশের মানুষের অধিকার ফিরিয়ে দিতে আন্দোলন করে। এ সময় বক্তারা ১০ তারিখের সমাবেশ সফল করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

এদিকে সমাবেশ ঘিরে যেকোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে বিএনপি কার্যালয়ের আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

সর্বশেষ