৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাউফলে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে জোড়া খুনের ঘটনায় দুই কিশোর গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার ::: পটুয়াখালীর বাউফলে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী হত্যার ঘটনায় সৈকত (১৪) ও সিফাত (১৪) নামের দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ মার্চ) ভোরে উপজেলার সূর্যমনির ইন্দ্রকুল গ্রাম থেকে অভিযান চালিয়ে সিফাতকে এবং উপজেলার কালাইয়া থেকে সৈকতকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় শুক্রবার দুপুরে নাফিসের মা নার্গিস বেগম বাদী হয়ে ছয়জনের নামে মামলা করেছেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকায় ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এরআগে শুক্রবার ভোরে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনদিন আগে ইন্দ্রকুল বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে পায়ে পা লাগাকে কেন্দ্র করে বিরোধ তৈরি হয়। এসময় একে অপরকে চড়-থাপ্পড় মারেন। এর জেরে বুধবার বিকেলে একই বিদ্যালয়ের নবম শ্রেণির কয়েকজন শিক্ষার্থী দশম শ্রেণির শিক্ষার্থী নাফিজ, মারুফ, এনামুল ও সিয়ামের ওপর হামলা চালায়। এ সময় পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারুফ, সিয়াম, এনামুল ও নাফিজকে গুরুতর জখম করে।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে মারুফ ও নাফিজকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ