৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জের চরামদ্দিতে দিনে-দুপুরে মেম্বরকে পিটিয়ে টাকা ছিনতাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:

বাকেরগঞ্জের চরামদ্দি এলাকায় দিনেদুপুরে সত্তরোর্ধ একজন সাবেক মেম্বরকে পিটিয়ে আহত করে তার কাছে থাকা ৩০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার দুপুর দেড়টার দিকে সঠিখোলা নিউ মার্কেটের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। এ মর্মে বাকেরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভুগির অভিযোগ, চরামদ্দি ইউপির তিন তিনবারের ইউপি সদস্য (সাবেক) নাসির মেম্বর তার ভাইয়ের কাছ থেকে ৩০ হাজার টাকা নিয়ে নিউমার্কেট থেকে বাড়ি যাচ্ছিলেন। বাজার থেকেই তার পিছু নেয় ঐ এলাকার চুন্নু মেম্বারের ছেলে রেদোয়ান (৩৫) ও আহম্মদ হাওলাদারের পুত্র মজিবার (৪০)। কিছুদুর যাওয়ার পর নির্জনে ছাড়াবাড়ির পাশে তার পথ রোধ করে সন্ত্রাসীরা। নাসির মেম্বরের কাছে টাকা চাইলে তা না দেওয়ায় তাকে কিলঘুষি ও পিটিয়ে আহত করলে সে অচেতন হয়ে পড়ে। এরপর তার পকেটে থাকা ৩০ হাজার টাকা নিয়ে নেয় রেদোয়ান ও মজিবর। পরে স্থানীয়রা নাসির মেম্বরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন নাসির মেম্বর।

স্থানীয় একজন আইনজীবী সহকারী মিজান হাওলাদার বলেন, সম্প্রতি আমাদের এলাকার আইনশৃঙ্খলার ব্যাপক অবনতি ঘটেছে। ‍সামনে ঈদ। এ সময় দিনে দুপুরে ছিনতাই। আমরা ভয়ে আছি।

নাম গোপনের শর্তে একাধিক ব্যক্তি জানান, এই চক্রটি কছিুদিন আগে বিকাশকর্মীর টাকা দিনের বেলা ছিনতাই করে তাকে কুপিয়েছিল। একটি ঘরের লোকজনকে পাউডার খাইয়ে অচেতন করে ডাকাতি করেছে। মাদক ব্যবসা ও সেবনে তারা বেপরোয়া।

সংস্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য ছাব্বির হোসেন ছবির ফকির বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকেই এই এলাকায় মাদক, জুয়া ও সকল অপরাধ দমন করার চেস্টা করে যাচ্ছি। কিন্তু জুয়া চক্রটি এখনো আড়ালে আবডালে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ কারনে দু একটি অপকর্ম ঘটছে।

সর্বশেষ