২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাঠালিয়ায় জমি বিরোধীদের জেরে কৃষক কে হত্যার চেষ্টার অভিযোগ ।। কুয়াকাটায় জেলের জালে ২৬ কেজির কোরাল বাউফলে পুলিশের সামনে আসামিকে মারধর করে পা ভেঙে দিলো বাদীপক্ষ ববির নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু উজিরপুরের ৫ ইউনিয়নের শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। শনিবারও খোলা থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

বাকেরগঞ্জে গরীব ও দুস্থদের মাঝে পুলিশের ডিআইজির ঈদ উপহার বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাকেরগঞ্জ প্রতিনিধি
বরিশালের বাকেরগঞ্জ থানায় গরীব ও দুস্থদের মাঝে পুলিশে ডিআইজির উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। থানা চত্বরে সোমবার সকাল ১১ টায় ঈদ উপহার বিতরণ করেন ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) সুদীপ্ত সরকার, থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন, পুলিশের অন্যান্য অফিসারবৃন্দ।
ঈদ উপহার সামগ্রী বিতরন শেষে তিনি বাকেরগঞ্জ বন্দরে পুলিশ সুপার মার্কেট, থানা পুকুরের ঘাটলা নিমাণ কাজসহ থানার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদশণ করেন। এসময় তিনি বলেন, প্রতিটি থানায় এরকম উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখবেন।

সর্বশেষ