৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাবুগঞ্জ প্রতিনিধি :: বরিশালের বাবুগঞ্জে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ইব্রাহীম (১৫) দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামের এম্বুলেন্স চালক হালিম হাওলাদারের পূত্র ও জামেনা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্র।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১৭ আগষ্ট রাত সাড়ে ৮ টায় ইব্রাহীমকে তার বাবা হানিফ ঘরের দরজার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা হাসপাতালে পাঠায়। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন বাবুগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রহমান। তবে এঘটনায় কোতোয়ালি থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ইব্রাহীমকে যে যায়গায় ঘরের দরজায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায় সেখানে কেউ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা সম্ভব নয়। এই মৃত্যুর পিছে কোন রহস্য লুকিয়ে আছে। ঘটনার দিন সন্ধ্যায় বাড়ির উপর একটি মেয়ের সাথে প্রেমজনিত সমস্যা নিয়ে ইব্রাহীম তার নিজ মায়ের সাথে ঝগরা করে । বিষয়টি নিয়ে স্থানীয় কয়েকজন ইব্রাহীমকে শাসিয়ে মায়ের কাছে ক্ষমা চাওয়ায়। এর এক ঘন্টার ব্যবধানে ইব্রাহীমের মাটিতে পা ঠেকানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। গলায় ফাঁস নিয়ে প্রশ্ন ওঠায় স্থানীরা তদন্ত স্বাপেক্ষে মৃত্যু রহস্য উন্মোচনের জন্য প্রতিবেদকের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।

সর্বশেষ