৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি বেশি বাড়াবাড়ি করলে কঠিন ভাবে জবাব দেবো -পানিসম্পদ প্রতিমন্ত্রী 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
নিজস্ব প্রতিবেদকঃ
বিএনপি বেশি বাড়াবাড়ি করলে পাল্টা জবাব দেয়ার কঠিন হুশিয়ারি দিয়ে বরিশালে আওয়ামী যুবলীগ এর আয়োজনে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেন।
তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়ন মূলক কাজের বিষয় তুলে ধরে বলেন, ৩০ লক্ষ শহিদের বিনিময়ে এ দেশ স্বাধীন করা হয়েছে। আমরা শান্তি সমাবেশ করি এর মানে এটা আমাদের দুর্বলতা না। বিএনপি বেশি বাড়াবাড়ি করলে কঠিন ভাবে জবাব দেয়া হবে বলেও বলেন তিনি।
বিএনপি-জামায়াতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ ও শান্তি সমাবেশ করেছে আওয়ামী যুবলীগ।
শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে বরিশাল নগরীর সাগরদী মোড় প্রাঙ্গণ থেকে খন্ড খন্ড মিছিল শুরু হয়ে মিছিলটি শহরের আমতলার মোড় পানির ট্যাংকি বিজয় বিহঙ্গের সামনের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর বরিশাল মহানগর শাখার আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী
লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।
বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আয়োজনে অনুষ্ঠিত শান্তি সমাবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার আহবায়ক মোঃনিজামুল ইসলাম নিজামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন। এছাড়াও অনুষ্ঠিত শান্তি সমাবেশে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচিত কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ