৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বকাপে বাংলাদেশ ‘বিশেষ কিছু’ করবে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্পোর্টস ডেস্ক।।
চলতি ত্রিদেশীয় সিরিজ জয় ছাড়াই শেষ করেছে বাংলাদেশ দল। দর্শক হয়েই থাকতে হচ্ছে ফাইনাল ম্যাচে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) গ্রুপ পর্বের শেষ ম্যাচে হারের ষোলোকলা পূর্ণ করেছে টাইগাররা। বাংলাওয়াশ ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ দল পায়নি কোনো জয়ের দেখা। সিরিজে সব ম্যাচে হারের মুখ দেখলেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সাকিবের দল বিশেষ কিছু করবে বলে বিশ্বাস মুশফিকুর রহিমের।

পাকিস্তানের বিপক্ষে বৃহস্পতিবার ম্যাচ হারের কিছুক্ষণ পরই নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন মুশফিক। সেখানে সাকিব এবং লিটনের প্রশংসা করেছেন টাইগারদের তারকা ব্যাটার মুশফিক। বলছেন তিন বিভাগে এখন শুধু ভালো করার অপেক্ষায়।

টি-টুয়েন্টি থেকে অবসর নেওয়া মুশফিক তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আমাদের অধিনায়কের ফের দুর্দান্ত নক, তারপর ক্লাসি লিটন। যদিও আমরা ম্যাচটা হেরেছি কিন্তু ইনশাআল্লাহ আমরা উন্নতি করছি এবং সঠিক সময়ে বাছাই করছি। এখন শুধু তিনটা বিভাগে এক সঙ্গে ভালো করতে হবে। আমরা বিশেষ কিছু করব আসন্ন বিশ্বকাপে।’

নিউজিল্যান্ডের মিশন শেষ, টাইগারদের পরের গন্তব্য অস্ট্রেলিয়ার ব্রিসবেনে। সেখানে আগামী ১৭ অক্টোবরে প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। এরপর ১৯ তারিখ শেষ প্রস্তুতি ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে সাকিবের দল। তারপরই ২৪ অক্টোবর শুরু বিশ্বকাপ মিশন।

সর্বশেষ