৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে কৃষককে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে মোঃ নূর নবী (৩২) নামের এক কৃষককে কুপিয়ে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

গত মঙ্গলবার বিকেল পাঁচটায় ডাকাতিয়া খালের মুখে এই ঘটনা ঘটে । আহত হল ওই থানার ৪ নং দাউদখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পাঠাকাটা গ্রামের বাসিন্দা হাজী আব্দুল রব খানের ছেলে । বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত সূত্রে জানা যায়, আহত নূর নবীর সাথে ৮/৯ দিন পূর্বে সামান্য বিষয় নিয়ে এলাকার মাদক ব্যবসায়ী হুমায়ুনের সাথে কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সালিশ মীমাংসা হলেও হুমায়ুন মারধর করার পাঁয়তারা চালায়।
ঘটনা দিন এরই জের ধরে পূর্ব-পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হুমায়ুন, কালাম মোল্লার ছেলে সহ ৪/৫ জন অজ্ঞাত সন্ত্রাসীরা এ হামলা করে । এ সময় দেশীয় অস্ত্র দিয়ে দুই হাত ডান পা ভেঙে ফেলে সন্ত্রাসীরা তার সাথে থাকা দামি মোবাইল ফোন ও ১০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করে।  বর্তমানে তিনি এ হাসপাতালের পুরুষ অর্থোপেডিক্স ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।
 এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ