৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভান্ডারিয়ায় মাদক সেবনে নিষেধ করায় ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙে দিল সন্ত্রাসীরা।। আ’লীগ বনাম আ’লীগ ! আগ্রহ নেই ভোটারদের উপজেলা প্রেসক্লাব মির্জাগঞ্জ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত ‘মুক্ত কন্ঠ, প্রতিবাদী কথা’ বলতে দেশে এখন আর কিছু নেই। নির্বাচন সুষ্ঠুর লক্ষ্যে ১৪ দিনের জন্য বৈধ অস্ত্র প্রদর্শন নিষেধ সারা দেশে বজ্রপাতে ৮ জনের মৃত্যু আমতলীতে ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য আটক দেশে বেকার বেড়েছে ১ লাখ ২০ হাজার ‘আপাতত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত নেই সরকারের’ পাথরঘাটা কাকচিরায় বোনের অপকর্মের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম।।

মতিঝিল ইসলামী ব্যাংক হাসপাতালে বিনামূল্যে ঠোঁট-তালুকাটা অপারেশন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

প্রেস বিজ্ঞপ্তি:
ইসলামী ব্যাংক হাসপাতাল আর্ত মানবতার সেবায় নিয়োজিত একটি সেবামূলক প্রতিষ্ঠান। এ হাসপাতালে মেডিসিন, নিউরো মেডিসিন, গাইনী, ইএনটি ও জেনারেল সার্জারীসহ সব ধরনের চিকিৎসা কার্যক্রম নিয়মিতভাবে চলছে। তারই ধারাবাহিকতায় জীবনের স্বাভাবিক হাসি ফিরিয়ে আনতে ইসলামী ব্যাংক হাসপাতাল মতিঝিলের উদ্যোগে মানবতার কল্যাণে সম্পূর্ণ বিনামূল্যে আগামী ১২/০৩/২০২১ইং তারিখে ঠোঁটকাটা-তালুকাটা রোগীদের অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হবে।
বিশিষ্ট প্লাস্টিক সার্জন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ও প−াস্টিক সার্জারী বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ সৈয়দ শামসুদ্দিন আহমেদ এর তত্ত্বাবধানে একটি বিশেষজ্ঞ টিম জন্মগত ঠোঁটকাটা-তালুকাটা রোগীর বিনামূল্যে অপারেশন করবেন। উক্ত ঠোঁটকাটা-তালুকাটা অপারেশনে আগ্রহী রোগীদের আগামী ১১/০৩/২০২১ইং তারিখের মধ্যে রেজিস্ট্রেশন করার জন্য নি¤েœাক্ত ঠিকানায় যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

যোগাযোগ ঃ
ইসলামী ব্যাংক হাসপাতাল মতিঝিল (শাহজাহানপুর), ২৪/ বি, আউটার সার্কুলার রোড, মতিঝিল, ঢাকা-১২১৭
ফোন-০২-৫৮৩১১৭৪০,মোবাঃ-০১৯৮৫-৯২৫০৭০,০১৭১৬-২৯৯৫৪০,০১৯৯২-১৮১৯৩৪

সর্বশেষ