৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাত জেগে ভোট কেন্দ্র পাহাড়া দিয়ে নিজের ভোট নিজে দিবেনঃ তাপস

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিশেষ প্রতিনিধি
রাত জেগে ভোট কেন্দ্র পাহাড়া দিয়ে নিজের ভোট নিজে দিবেন, কাউকে ভয় পাওয়ার কিছু নেই। যারা ভোটকেন্দ্র দখল করতে যাবে ঐক্যবদ্ধভাবে তাদেরকে রুখে দিবেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস।
১৭ মে ২০২৩ বুধবার বিকালে দক্ষিন সাগরদী ফরিকবাড়ি স্কুল সংলগ্ন একটি উঠান বৈঠকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন এই সরকারের মেয়াদ আছে আর মাত্র ছয় মাস। তারা যদি ভোট চাইতে এসে আগামী পাঁচ বছর উন্নয়ন করার কথা বলে তাদেরকে জিজ্ঞেস করবেন বিগত পাঁচ বছরে আপনারা কোথায় ছিলেন। আপনাদের আগামী দিনের মেয়াদ ছয় মাস আছে পাঁচ বছরের কথা কিভাবে বলেন? তিনি আরও বলেন আমি কারও সমালোচনা করতে চাইনা। আপনারা জানেন নির্বাচনের এখনও প্রচারনা শুরু হয়নি। কিন্তু একটি দল প্রতিটি ওয়ার্ডে দুইটি করে নির্বাচনী অফিস করেছেন। তাদেরকে দেখার কেউ নেই। আমরা সুষ্ঠ নির্বাচনের জন্য সকলের সমান অধিকার চাই। জোর করে ভোট নেওয়ার দিন শেষ হয়ে গেছে। আপনারা যদি জেগে উঠতে পারেন তাহলে কেউ আপনাদেরকে প্রতিহত করতে পারবে না। বরিশাল বাসির জন্য আমি কাজ করতে চাই। একজন সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। আগামী ২৬ তারিখের পর মার্কা নিয়ে আপনাদের কাছে নাঙ্গল মার্কায় ভোট চাইতে আসবো। আশা করছি আপনারা আমাকে ফিরিয়ে দিবেন না।

বরিশাল বিএডিসির আয়োজনে সভাপতিত্ব করেন বরিশাল বিভাগের বিএডিসি সভাপতি মোঃ আনোয়ার হোসেন, এসময়ে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি মহানগর সভাপতি অধ্যাপক মহাসিন উল ইসলাম হাবুল, রফিকুল ইসলাম গফুর, কামরুজ্জামান কামাল চৌধুরি, মোঃ রফিকুল ইসলাম, সোহেল মৃধা, মোঃ খলিল, মোঃ ফোরকান, পারুল বেগম সহ প্রমুখ।

১৭ মে ২০২৩ বুধবার জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস বিভিন্ন স্থানে সম্মানিত ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি ২৮ নং ওয়ার্ড, কাশিপুর বাজার, গরিয়ার পাড় এবং সর্বশেষ দলিল উদ্দিন স্কুল সংলগ্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, বরিশাল জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এড. এম.এ জলিল, নির্বাচনী পরিচালনা কমিটি নীতি নির্ধারন কমিটির সদস্য, জাতীয় পার্টি বরিশাল মহানগর যুগ্ম আহবায়ক আক্তার রহমার সপ্রæ, ফোরকান তালুকদার, নজরুল ইসলাম হেমায়েত, অধ্যাপক গিয়াস উদ্দিন, রফিকুল ইসলাম, হাওলাদার মোঃ জাহিদ, ইউসুফ, মাসুদুর রহমান, মোঃ ইউনুস, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ লিয়ন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সর্বশেষ