২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

শামীম জামানের পরিচালনায় ‘কন্ট্রাক্ট’ নাটকে মোশাররফ করিম-জাহারা মিতু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন প্রতিবেদক: শহরের নামকরা কিডন্যাপার মোশররফ করিম! একের পর এক মানুষ কিডন্যাপ করে তিনি নিজের উদ্দেশ্য হাসিল করতে থাকেন। পুলিশের নাকের ডগা দিয়ে তিনি চষে বেড়ান। হয়ে যান ‘টক অব দ্য টাউন’! তাই মিডিয়ার নজর চলে আসে মোশাররফ করিমের দিকে। শেষ পর্যন্ত তার খবর বের করতে মাঠে নেমে পড়েন সাংবাদিক জাহারা মিতু।

সব সময় তিনি চেষ্টা করেন মোশাররফ করিমকে নজরে রাখার। তাদের মধ্যে তৈরি হয় চোর-পুলিশ সম্পর্ক! কিন্তু একটা সময় দেখা যায়, মোশাররফ করিমকে ধরতে গিয়ে মিতু নিজেই ধরা পড়েন! ‘কন্ট্রাক্ট’ ওয়েব ফিকশনে এরপরের গল্পটা অন্যরকম, যেটা জানালে সাসপেন্সটাই নষ্ট হবে বলে জানালানে জাহারা মিতু।

তিনি বললেন, এটি ওয়েব ফিকশন। মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে প্রথম কাজ করলাম। এখানে কোনো রোম্যান্টিক দৃশ্য নেই। পুরোটাই মারকাটারি থ্রিলার এবং সাসপেন্স! সব মিলিয়ে ৫দিনে কাজটি শেষ হয়েছে বলে জানান সাবেক ‘সুপার মডেল বাংলাদেশ’ সুন্দরী। তিনি বলেন, শামীম জামানের পরিচালনায় ‘কন্ট্রাক্ট’ ওয়েব ফিকশনটির দৈর্ঘ্য ৪০ মিনিটের মতো। শামীম জামানের রচনা ও পরিচালনায় লাইফ টেকনোলজির জন্য ভিন্ন ধারার গল্পে নির্মিত নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, জাহারা মিতু, মাসুম বাসার, সঞ্জীব আহমেদ প্রমূখ।

সর্বশেষ