২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সু-সন্তান নির্মানে যে ১০টি নির্দেশনা বাবা মায়ের মেনে চলা দরকার- হাফিজ মাছুম আহমদ দুধরচকী নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা-- লায়ন মোঃ গনি মিয়া বাবুল বাবুগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি  কাঠালিয়ায় জমি বিরোধীদের জেরে কৃষক কে হত্যার চেষ্টার অভিযোগ ।। কুয়াকাটায় জেলের জালে ২৬ কেজির কোরাল বাউফলে পুলিশের সামনে আসামিকে মারধর করে পা ভেঙে দিলো বাদীপক্ষ ববির নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু উজিরপুরের ৫ ইউনিয়নের শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। শনিবারও খোলা থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত

শেবাচিম পরিচালকের আখেরি খাওয়ায় বাগড়া !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণীঃ বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চলমান নিয়োগের মৌখিক পরীক্ষা গ্রহণের মাঝপথে তা স্থগিত ঘোষণা করা হয়েছে। উচ্চ আদালতের স্থগিতাদেশে হাসপাতাল কর্তৃপক্ষ মঙ্গলবার এ সিদ্ধান্ত গ্রহণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মো. মিজানুর রহমান।

জানা যায়, শেবাচিম হাসপাতালের ১২টি ক্যাটাগরিতে তৃতীয় শ্রেণির ৩২ জন কর্মচারী নিয়োগের জন্য ৫ ফেব্রুয়ারি প্রায় ৭০০ জন লিখিত পরীক্ষায় অংশ নেন। লিখিত পরীক্ষায় ৪৪৪ জনকে উত্তীর্ণ দেখিয়ে ৬ ফেব্রুয়ারি ফলাফল প্রকাশ করে কর্তৃপক্ষ। হাসপাতালের কয়েকজন কর্মচারীর সন্তান ও স্বজন জালিয়াতি করে এ নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ ও নকল সরবরাহের অভিযোগ ওঠে।

এ অভিযোগে গত ৯ ফেব্রুয়ারি হাসপাতালের পরিচালকসহ ১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন দুই পরীক্ষার্থী। এরপরও নিয়োগ কার্যক্রম চলমান রাখায় তারা নিয়োগ কার্যক্রম বাতিল চেয়ে হাইকোর্টে একটি রিট আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে সোমবার বিচারপতি একেএম শহীদুল হকের নেতৃত্বাধীন হাইকোর্টের একক বেঞ্চ ‘কেন এই নিয়োগ প্রক্রিয়া বাতিল হবে না?’ জানতে চেয়ে রুল জারির নির্দেশ দেন। একই সঙ্গে এই নিয়োগ প্রক্রিয়া ৬ সপ্তাহের জন্য স্থগিতের নির্দেশ প্রদান করেন।

হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান বলেন, হাইকোর্টের স্থগিত আদেশ নিশ্চিত হওয়ার পর মৌখিক পরীক্ষা গ্রহণের মাঝপথে কার্যক্রম স্থগিত করা হয়। বিষয়টি আইনিভাবে মোকাবিলা করতে দ্রুত পদক্ষেপ গ্রহণ করব।

সুত্রঃ যুগান্তর

সর্বশেষ