২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

“সওদাগর শস্য উৎসব” এর পাশে জাহিদ হাসান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনোদন ডেস্কঃ দেশের অন্যতম হোলসেইল মার্কেটপ্লেস ‘সওদাগরডটকম’ এর আয়োজনে ঢাকায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে উদ্বোধন হলো কৃষকের হাসিমুখ ফোটাতে ‘সওদাগর শস্য উৎসব ২০২১ ‘এর। লোগো উন্মোচন করলেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। এবারের আয়োজনের স্লোগান ‘শস্যই নিশ্চয়তা, শস্যই সমৃদ্ধি’।

জাহিদ হাসান বললেন, আপনার আমার পূর্বপূরুষ সবাই কৃষিজীবি ছিলেন। আমাদের রক্তে কৃষি। আর করোনা মহামারি প্রমাণ করেছে কৃষিই শেষ ভরসা। কৃষি মানেই নিশ্চয়তা ও সমৃদ্ধি। তাই কৃষি ও কৃষকের সম্মান ও মূল্যায়ন করার সময় এসেছে। আশা করি এই সওদাগর শস্য উৎসব কৃষকের পাশে থাকবে।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, ‘সওদাগর শস্য উৎসব ২০২১’ এর আয়োজনে একজন পাইকারী উদ্যোক্তা দেশের যেকোনো প্রান্ত থেকে স্পেশাল মিনিকেট চাল মাত্র ৪০টাকায় কিনতে পারবে, যা এযাবৎকালের সর্বোচ্চ পাইকারী অফার একটি উৎসবে। তারা আয়োজন জানায়, একজন উদ্যোক্তা একদিনে ৫ টন থেকে শুরু করে সর্বোচ্চ ৩২ টন চাল অর্ডার করতে পারবেন এবং বুকিং এর তারিখ হতে প্রথম সাতদিনের মধ্যে চালের প্রথম কিস্তির চালান পেয়ে যাবেন।

উদ্বোধনী আয়োজনে আরো উপস্থিত ছিলেন সওদাগর ডটকমের সিইও আরিফ চৌধুরী, চিফ স্ট্রাটেজী অফিসার জাহিদুল আলম শাহ, ‘শস্য উৎসব ২০২১’ এর প্রজেক্ট ডিরেক্টর নোমান রবিন ও প্রতিষ্ঠানটির কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

সর্বশেষ