৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সমাজ বিনির্মানে এগিয়ে চলেছে ইটবাড়িয়ান সোসাইটি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।
“সমাজ বিনির্মানে আমরা” এ স্লোগানকে সামনে রেখে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের পায়রাপোর্ট সংলগ্ন ইটবাড়িয়া নামক গ্রামের একদল উদ্যমী তরুন সমাজসেবীর সমন্বয়ে গঠিত হয়েছে ইটবাড়িয়ান সোসাইটি। তরুন সমাজ সেবক,উদ্যোক্তা রোকনুজ্জামান পান্নুর নিরলস প্রচেষ্টায় দলমত নির্বিশেষে ছাত্র যুবক সহ সকলকে মানবতার পতাকাতলে একত্রিত করে গড়ে তুলেছেন ইটবাড়িয়ান সোসাইটি।

সোসাইটি বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষন, মেধাবী ছাত্র ছাত্রীদের বৃত্তি প্রদান, নৈশস্কুল চালুকরন, মাদক নির্মূল, তরুন সমাজকে মাদকের ভয়্যাল গ্রাস থেকে মুক্ত করে খেলাধূলায় মনোযোগী করা, বাল্যবিবাহ প্রতিরোধ, সমাজের অসহায় দুস্থ মানুষের কল্যানে কাজ করা সহ মহৎ লক্ষ ও উদ্দেশ্যকে সামনে রেখে ভবিষ্যৎপানে এগিয়ে যাচ্ছে ইটবাড়িয়ান সোসাইটি।

সোসাইটির নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে সকলের সমন্বিত অংশগ্রহণে ইটবাড়িয়া সরকারি প্রথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঈদ পরবর্তী পুনর্মিলনী ও এক সভার আয়োজন করা হয়। ইটবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মনিরুল ইসলাম সুমনের সভাপতিত্বে, সভায় সোসাইটির লক্ষ উদ্দেশ্য,ভবিষ্যৎ করনীয় শীর্ষক আলোচনা ও সামাজিক কাজে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, ইটবাড়িয়ান সোসাইটির রোকনুজ্জামান পান্নু।

অনুষ্ঠান শেষে ইটবাড়িয়ার সকল বিদ্যালয় ও মাদ্রাসা প্রাঙ্গণে বৃক্ষরোপন,খেলার সামগ্রী ফুটবল বিতরন সহ সামাজিক সচেতনতার অংশ হিসেবে সকলের মাঝে মাস্ক বিতরন করা হয়।

সর্বশেষ