৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিজিএ বাংলাদেশ এর উদ্যোগে করোনাকালীন খাদ্য সহায়তা প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সিজিএ বাংলাদেশ এর উদ্যোগে করোনাকালীন
খাদ্য সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক : আজ ( ১৫ আগষ্ট ২০২১) দি ইনস্টিটিউট অব সার্টিফাইড জেনারেল অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (সিজিএ বাংলাদেশ) কতৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
নিজস্ব প্রতিবেদক : সিজিএ বাংলাদেশ এর মানবিক সহায়তা কার্যক্রমের আওতায় পূর্ব বাসাবো, কদমতলা স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে প্রায় ২০০টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য বিতরণ করে।

উক্ত কমসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব বাসাবো ৫ নং ওয়ার্ড কমিশনার চিত্ত রণ্জন দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিজিএ বাংলাদেশের প্রেসিডেন্ট সিজিএ জহিরুল কাইয়ুম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সিজিএ আবু নাঈম মোঃ খসরু ও ভাইস প্রেসিডেন্ট সিজিএ মুহাম্মদ মামুনুর রশিদ ও কাউন্সিল মেম্বারবৃন্দ এছাড়াও কদমতলা পূর্ব বাসাবো স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ও রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ইষ্ট এর প্রেসিডেন্ট ইয়াহিয়া সোহেল, কদমতলা পূর্ব বাসাবো স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মোঃ সাইফুল আলম সহ আরো অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত প্রোগ্রামে সভাপতিত্ব করেন মানবিক সহায়তা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক সিজিএ মেহেদী হায়দার চৌধুরী।

ইনষ্টিটিউট এর সদস্যদের সহায়তায় এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে এবং এ কর্মসূচি বাস্তবায়নে আথিক, মানসিক ও কায়িক পরিশ্রমের মাধ্যমে যারা সহযোগিতা করেছেন তাদেরকে অনুষ্ঠানে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

সর্বশেষ