১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্মারক সম্মাননা পেলেন কবি কথাসাহিত্যিক নাট্যকার আজহারুল আল আজাদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিপুল চন্দ্র রায়: নীলফামারী জেলাধীন কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ঈদ মহা-পুনর্মিলনী-২০২৪ খ্রি: ।গত১৩ এপ্রিল ২০২৪ খ্রি: গাড়াগ্রাম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ঈদ মহা-পুনর্মিলনী-২০২৪ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুস ছাত্তার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ মাননীয় সংসদ জনাব সিদ্দিকুল আলম সিদ্দিক ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: শরিফুল ইসলাম শরিফ বিজনেস সার্ভিসেস স্পেশালিষ্ট কাতার এয়ার লাইনস।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহমুদুল হাসান সিহাব সাবেক চেয়ারম্যান মাগুড়া ইউনিয়ন পরিষদ ও জনাব আজহারুল ইসলাম আল আজাদ কবি কথাসাহিত্যিক ও নাট্যকার। উক্ত অনুষ্ঠানে সাহিত্যে অবদান রাখার জন্য কবি কথাসাহিত্যিক ও নাট্যকার আজহারুল আল আজাদকে কৃর্তি সন্তান সম্মাননা স্বারক প্রদান করেন মাননীয় সংসদ।মাননীয় সংসদ কিশোরগঞ্জ উপজেলাকে শিক্ষা নগরীতে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন। করি সাথে কথা বলে জানা গেছে

কবি বলেন আমাকে কবি কথাসাহিত্যিক নাট্যকার ও কৃর্তি সন্তান স্বারক প্রদান করেন। নিজের জন্মস্থানে এই স্বারক পাওয়ায় আমি গর্বিত আনন্দিত ও উদ্বেলিত।এই স্বারক আগামীদিন আমাকে অনুপ্রেরণা যোগাতে সাহায্য করবে।

হে আমার জন্মভূমি তোমার প্রতি চিরকৃতজ্ঞ,
এত ভালোবাসা দিয়ে আমারে করেছ নত।

সর্বশেষ