৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ হাজার বীমাকর্মী নিয়ে কক্সবাজারে পপুলার লাইফের বার্ষিক সম্মেলন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শফিকুল ইসলাম, কক্সবাজার থেকে : ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনকারী মাঠ পর্যায়ের প্রায় ৫ হাজার বীমা কর্মী নিয়ে কক্সবাজারে পপুলার লাইফের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬ মার্চ) কক্সবাজারের হোটেল সি প্যালেসে বর্ণাঢ্য এ তিন দিনব্যাপী অনুষ্ঠান শেষের দিনে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন পপুলার লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল ইসলাম চৌধুরী।
কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন।
সারাদেশে জীবন বীমা কোম্পানির গ্রাহক বাড়ানোর আহবান জানিয়ে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল ইসলাম চৌধুরী বলেছেন, শুধু বীমার গ্রাহক আনা বড় কথা নয়, প্রতিটি গ্রাহককে সেবা দেয়া জরুরি।
তিনি আরো বলেন , পপুলার লাইফ ইন্স্যুরেন্সের যারা মালিক আছেন তারা সবাই দেশের বরেণ্য ব্যবসায়ী। তারা যে শুধু মুনাফার জন্য এই কোম্পানি করেছেন সেটা নয়, বরং আমাদের এখানে মূল লক্ষ্য হচ্ছে গ্রাহক সেবা দেয়।
মূলত গ্রাহকসেবার মধ্য দিয়ে দেশের অর্থনীতিতে ভূমিকা রাখতেই তারা পপুলার লাইফ প্রতিষ্ঠা করেছেন। আমরাও সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমরা শুধু বীমার ব্যবসাই করি না। সমাজসেবামূলক কাজও করে যাচ্ছি।
বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী বলেন, শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ করতে সরকার বঙ্গবন্ধু শিক্ষা বীমা চালু করেছে। এই বীমার আওতায় সারাদেশে সরকারি ও এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বঙ্গবন্ধু শিক্ষাবীমা করতে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের কর্মকর্তাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
বীমা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এ বছর আমাদের যে টাগের্ট পূরণ হয়েছে তার চেয়ে ৩ গুণ টার্গেট যেন আগামী বছরে পূরণ করা যায় সেভাবে আমাদের সবাইকে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা কোম্পানিটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী সহ বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

সর্বশেষ