১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ায় দুটি গরু কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারপুত্র বরিশালে প্ল্যান বহির্ভূত দুটি প্রতিষ্ঠানের স্থাপনা উচ্ছেদ বরিশালে স্কুলছাত্রকে অপহরণ, স্থানীদের হাতে অপহরণকারী ধরা দেহেরগতি ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন লাঙ্গলের প্রার্থী গলাচিপা-দশমিনার গর্বিত সন্তান প্রকৌশলী শাহজাদা জুয়েলকে অভিনন্দন আমতলীতে ১৪৪ ধারা জারি গৌরনদীতে গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে নির্যাতন গণতান্ত্রিক সুশাসনে আইন নিতি ও লংঙ্ঘন বিষয়ে সিবিও নেতৃত্বাধীন মিডিয়া ব্রিফিং হোসনাবাদ ইউপি নির্বাচনে সংরক্ষিত আসনে শিউলি ডাকুয়া জনপ্রিয়তার শীর্ষে

৬ দিনেও খোঁজ মেলেনি বানারীপাড়ার কলেজছাত্রী শর্মির

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥
 বরিশালের বানারীপাড়া ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের মেধাবী শিক্ষার্থী শর্মি মিস্ত্রী ( ১৭) গত ৬ দিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে। সে বানারীপাড়া পৌরসভার ১ নং ওয়ার্ডের ব্যবসায়ী ফণি মিস্ত্রীর একমাত্র মেয়ে।
জানা গেছে গত ২৩ মে রবিবার সন্ধ্যায় শর্মি তাদের বাড়ির সামনের রাস্তায় বের হওয়ার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছেনা। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তার সন্ধান পাওয়া যায়নি। সে স্বেচ্ছায় কারও সঙ্গে কোথাও চলে গেছে নাকি অপহৃত হয়েছে তা জানা যায়নি।
এ ব্যপারে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে শর্মিকে হারিয়ে তার বাবা-মা ও ভাইয়েরা পাগলপ্রায়।
এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ জানান,শর্মির নিখোঁজ রহস্য উদঘাটন ও তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ