১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কাউখালীতে গৃহবধূর কবরের পাশ থেকে  সন্দেহজনক  ২ জনকে আটক

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে আত্নহত্যাকৃত এক গৃহবধূর লাশ সন্ধ্যায় দাফন করার পর সোমবার (৩১ মে) দিনগত রাতে তার কবরের পাশে সন্দেহজনক ভাবে দুইজনকে ঘোরাফেরা করার সময় এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ তাদেরকে রাতেই অজ্ঞাত কারণে মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাশুরি গ্রামে। আটককৃতরা হলো ঝালকাঠি জেলার হেমায়েত উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বলরাম পাল এবং ঝালকাঠি নৈহারী গ্রামের এবং কাউখালী বালিকা বিদ্যালয় ব্রিজ সংলগ্ন ঔষধ ফার্মেসী ব্যবসায়ী গৌতম চন্দ্র সরকার।

জানাগেছে, উপজেলার বাশুরী গ্রামের গৃহবধূ শান্তা মনি গত রোববার রাতে ঘরের পেছনে কাঠাল গাছে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সোমবার সকালে পুলিশ লাশ উদ্বার করে ময়নাতদন্তের পর লাশ তার পরিবারের কাছে দেন।পরে তার পারিবারের লোকজন জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করে। ওই দিনগত রাতে শান্তি মনির কবরের পাশে ঐ দুই ব্যক্তি সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় এলাকাবাসী তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ রাতেই তাদেরকে অজ্ঞাত কারনে ছেড়ে দেয়।
এ ব্যাপারে কাউখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) বনি আমিন জানান, প্রাথমিক তদন্তে তাদের সন্দেহ করার মত কোন তথ্য পাওয়া যায়নি বলে স্থানীয় ব্যক্তিদের জিম্মায় মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে, তবে বিষয়টি তদন্তাধীন রয়েছে। প্রয়োজনে তাদেরকে আবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ