২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় যুবকের পায়ের রগ কর্তন !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া প্রতিনিধি ঃ পটুয়াখালীর কলাপাড়ায় শামীম গাজী (২৬) নামের এক যুবকের বাঁ পায়ের রগ কেটে দিয়েছেন দুর্বৃত্তরা। এ ছাড়া তাঁর দুই হাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের পশ্চিম মধুখালী গ্রামে এ হামলার ঘটনা ঘটে। দুর্বৃত্তরা

কুপিয়ে ফেলে রেখে যাওয়ার পর স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকেরা।

হামলাকারীরা রামদা দিয়ে শামীম গাজীকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। রামদার কোপে তাঁর বাঁ পায়ের গোড়ালির রগ কেটে গেছে।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শামীম গাজী বলেন, এলাকার ফয়সাল হাওলাদার, ফাহাদ হাওলাদার, নাহিদ হাওলাদারসহ ১০-১২ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাঁর বাড়িতে হামলা চালান। তাঁদের সঙ্গে জমিজমা নিয়ে তাঁর বিরোধ রয়েছে। তাঁরা হামলা করে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। রামদার কোপে তাঁর বাঁ পায়ের গোড়ালির রগ কেটে গেছে। এ সময় নিজেকে রক্ষা করতে গেলে তাঁর দুই হাত ও শরীরের বিভিন্ন অংশেও জখম হয়। সন্ত্রাসীরা কুপিয়ে ফেলে রেখে যাওয়ার পর স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা সায়েমা সুলতানা বলেন, ‘শামীমের পায়ের রগ কেটে বিচ্ছিন্ন হয়ে গেছে। দুই হাতসহ শরীরের বিভিন্ন অংশেও আঘাত রয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। আশঙ্কাজনক হওয়ায় দ্রুত বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁকে পাঠানো হয়।’

কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আশাদুর রহমান বলেন, তাঁরা খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে শামীমকে দেখে এসেছেন। যাঁরা এ ঘটনার সঙ্গে জড়িত, তাঁদের ধরার জন্য পুলিশ চেষ্টা করছে।

সর্বশেষ