২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নলছিটিতে ফেসবুকে তরুণীর নগ্নছবি ছড়ানোর হুমকি দেয়ায় যুবক গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটিতে ফেসবুকে পরিচয়ে এক তরুণীর নগ্নছবি তুলে টাকা দাবি ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে অভিযুক্ত যুবক ফয়সালকে (৩২) প্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে ওই যুবককে আটক করে শনিবার দুপুরে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তার ফয়সাল নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের কামদেবপুর গ্রামের ফজলু হাওলাদারের ছেলে।

অভিযোগে ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই মফিজুর রহমান জানান, একই উপজেলার (২৫) তরুণীর সাথে অভিযুক্ত যুবকের ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বন্ধুত্ব তৈরি করে। কৌশলে ওই তরুণীর নগ্নছবি তুলে রাখে। এরপরে ওই তরুণীকে নানাভাবে ব্লাকমেইল শুরু করে এবং ওই তরুণীর পরিবারের কাছে টাকা দাবি করে ইন্টারনেটে ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

ভুক্তভোগী ওই তরুনী বাদী হয়ে নলছিটি থানায় ২ জুলাই শুক্রবার ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেপ্তার করে নলছিটি থানা পুলিশ।

এ ব্যাপারে নলছিটি থানার উপ-পরিদর্শক মফিজুর রহমান জানান, ফয়সাল আহমেদ একটি মেয়ের নগ্নছবি তুলে ওই মেয়ের পরিবারের লোকজনের কাছে টাকা দাবি করতেন। টাকা না দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আসছিলো এমন অভিযোগ করেন এক তরুণী।

এ ঘটনায় ভুক্তভুগী তরুণী নিজেই বাদী হয়ে অভিযুক্ত ফয়সালের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ