২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কলাপাড়ায় কাঁচা বাজার সড়ানো হয়নি উন্মুক্ত স্থানে ভোলায় লকডাউনে স্বাস্থ্যবিধি প্রতিপালনে মাঠে রেড ক্রিসেন্ট উজিরপুরে কথিত চিকিৎসকের ভুল চিকিৎসায় নিখিল নামের এক যুবকের মৃত্যু ঈদের ৫ ম দিন এটিএন বাংলায় সামিনা - সিদ্দিকের 'মানবিক কসাই' কাজীরহাটে ডিবির অভিযানে ইয়াবা সহ মাদককারবারী আটক পরামর্শঃ জমির রেকর্ড বা খতিয়ানের ভুল সংশোধনের পদ্ধতি বরিশালে হাতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় যুবকের মৃত্যূ উজিরপুরের হারতায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যূ বরিশাল সিটি করপোরেশনের স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহণ সরকারি নিষেধাজ্ঞা বাস্তবায়নের লক্ষ্যে জীবননগরে মোবাইল কোর্ট অব্যাহত

ডায়াগনস্টিক সেন্টারের মালিক রিজভী ইয়বা সহ র‌্যাবের খাচায়

সঞ্জিব দাস, গলাচিপা পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপায় একজন ইয়াবা ব্যবসায়ী এস এম রিজভী (২৮)কে ১৬ (ষোল) পিস ইয়াবাসহ গ্রেফতার করে র‌্যাব-৮। বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গলাচিপা থানাধীন খারিজজমা বাজার সংলগ্ন গ্রামীন ডায়গনস্টিক সেন্টার হতে এস এম মবিন রিজভীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী এস এম মবিন রিজভী (২৮) গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোঃ আঃ হালিম এর ছেলে।

র‌্যাব-৮ (পটুয়াখালী ক্যাম্প) কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল গলাচিপা থানাধীন খারিজজমা বাজার সংলগ্ন গ্রামীন ডায়গনস্টিক সেন্টারে অভিযান চালায় এক পর্যায় গ্রামীন ডায়গনস্টিক সেন্টার এর মালিক এসএম মবিন রিজভীকে ইয়াবাসহ গ্রেফতার করে। তিনি প্রতিষ্ঠান থেকে দীর্ঘ দিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। একপর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন ডায়াগনস্টিক সেন্টার এর মালিক কিন্তু ইয়াবাই তারদের প্রকৃত ব্যবসা। আসামীর নিকট হতে ১৬ (ষোল) পিস কথিত ইয়াবা, ০১ টি মোবাইল ফোন এবং ০২ টি সীম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে গলাচিপা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ