২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

ডায়াগনস্টিক সেন্টারের মালিক রিজভী ইয়বা সহ র‌্যাবের খাচায়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপায় একজন ইয়াবা ব্যবসায়ী এস এম রিজভী (২৮)কে ১৬ (ষোল) পিস ইয়াবাসহ গ্রেফতার করে র‌্যাব-৮। বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গলাচিপা থানাধীন খারিজজমা বাজার সংলগ্ন গ্রামীন ডায়গনস্টিক সেন্টার হতে এস এম মবিন রিজভীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী এস এম মবিন রিজভী (২৮) গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোঃ আঃ হালিম এর ছেলে।

র‌্যাব-৮ (পটুয়াখালী ক্যাম্প) কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল গলাচিপা থানাধীন খারিজজমা বাজার সংলগ্ন গ্রামীন ডায়গনস্টিক সেন্টারে অভিযান চালায় এক পর্যায় গ্রামীন ডায়গনস্টিক সেন্টার এর মালিক এসএম মবিন রিজভীকে ইয়াবাসহ গ্রেফতার করে। তিনি প্রতিষ্ঠান থেকে দীর্ঘ দিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। একপর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন ডায়াগনস্টিক সেন্টার এর মালিক কিন্তু ইয়াবাই তারদের প্রকৃত ব্যবসা। আসামীর নিকট হতে ১৬ (ষোল) পিস কথিত ইয়াবা, ০১ টি মোবাইল ফোন এবং ০২ টি সীম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে গলাচিপা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।

সর্বশেষ