৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বাকেরগঞ্জ সাহেবপুর গ্রামবাসীর কষ্টের শেষ কোথায়? 

রিপোর্ট অলিউল্লাহ:: বাকেরগঞ্জ উপজেলার ১০নং গারুড়িয়া ইউনিয়নের সাহেবপুরে একটি ব্রিজের অভাবে গ্রামের মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। তুলাতলী নদীর শাখা বিশিষ্ট খালের উপর ব্রিজ না থাকায় জীবনের ঝুঁকি ও সীমাহীন কষ্টে চলাচল করতে হচ্ছে গ্রামের মানুষকে। জানা গেছে, প্রায় তিন বছর আগে বড় রাস্তার বডের বাড়ির সংলগ্ন ব্রিজটা ভেঙ্গে মালবাহী ট্রাকসহ খালে পড়ে যায়। সাঁকোটি এখন গ্রামের মানুষের একমাত্র ভরসা।

উপজেলার গারুড়িয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গ্রামের মানুষের উপজেলার সঙ্গে যোগাযোগের একমাত্র সড়ক এটি। এ সড়ক দিয়ে গ্রামের শতাধিক মানুষ প্রতিনিয়ত যাতায়াত করেন। সব এলাকার উন্নয়ন হলোও আমাদের এখানে ব্যাতিক্রম। শুধু একটি ব্রিজের অভাবে পিছিয়ে যাচ্ছি। ঝুঁকিপূর্ণ ওই সাঁকো দিয়েই আজও চলাচল করতে হচ্ছে।
এ অবস্থা থাকায় জনগণের দুর্ভোগের সৃস্টি হয়। দল-মত নির্বিশেষে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য দৃষ্টি আকর্ষণ করছি!আওয়ামী লীগের এবারের নির্বাচনী ইশতিহারে গ্রামকে শহরে রূপ দেওয়ার অঙ্গীকার করা হয়েছিল। ইশতিহারে বলা হয়েছিল, প্রতিটি গ্রামকে আধুনিক সুযোগ-সুবিধা দিয়ে সমৃদ্ধ শহর হিসেবে গড়ে তোলা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ