২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রদ্ধা ও ভালোবাসায় বিদায় নিলেন ভোলা পুলিশ সুপার  সরকার মোহাম্মদ কায়সার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি ‌।

ভোলা জেলা পুলিশের আয়োজনে আজ রবিবার (২৪ অক্টোবর) ০৯.০০ ঘটিকায় পুলিশ লাইন্স ভোলায় জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা মহোদয়ের টাঙ্গাইল জেলায় বদলিজনিত বিদায় উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এসময় সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা মহোদয়কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। তিনি গত ২০ জুন ২০১৯ খ্রিঃ ভোলা জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করে ২ বছর ৪ মাস ৪ দিনের দায়িত্ব পালনকালে কর্মগুনে আলো ছড়িয়ে তিনি জয় করেছেন জেলাবাসীর মন। ভোলা জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বপালনকালে জেলাবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিতে তিনি কাজ করেছেন একাগ্রচিত্তে। পুলিশি সেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে একজন পুলিশ সুপার হিসেবে নিয়েছেন নানামুখী উদ্যোগ।

বদলিজনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার পুলিশ সুপার হিসেবে আলোচিত হন। সহকর্মীরা বিদায়ী অতিথির পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

বিদায়ী পুলিশ সুপার, জনাব সরকার মোহাম্মদ কায়সার মহোদয় তার বক্তব্যে বলেন, ‘আমার যাবতীয় যত প্রশংসা সবকিছুই সহযোদ্ধা-সহকর্মী পুলিশ সদস্যদের জন্য। সকলেই আমাকে এমনভাবে সহায়তা করেছেন তারা এমনভাবে দায়িত্বগুলো পালন করেছেন যার ফলশ্রুতিতেই আমি আজ সম্মানিত বোধ করছি।’ করোনাকালীন কার্যক্রমসহ জনমুখী বিভিন্ন কাজের জন্য পুলিশ সদস্যদের প্রশংসা করেন এবং প্রত্যেককে পেশাদারিত্ব, নিষ্ঠা ও সততার সাথে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জনবান্ধব পুলিশিং নিশ্চিতকরনের নির্দেশনা প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ আব্বাস উদ্দিন,  ভোলা সদর থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন, ডি আই ওয়ান জাকির হোসেন,ওসি ডিবি মাহবুব আলম, ওসি তদন্ত আরমান হোসেন সহ

সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ