৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদ্যুতের দাম বাড়ালে চামড়া তুলে নেবে : মোমিন মেহেদী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বিদ্যুতের দাম বাড়ালে চামড়া তুলে নেবে এই দেশের মালিক জনগন। কেননা, তারা বিদ্যুৎ ও জ¦ালানি মন্ত্রী, সচিব, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট আমলাদের দুর্নীতির খবর জানে। আর তা জানে বলেই দুর্নীতি করে অর্থ লোপাটের দায় জনগনের কাঁধে চাপানোর লক্ষ্যে বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদ জানাবে রাস্তা-ঘাটে-দোকান-পাটে-সচিবালয়ে-মন্ত্রণালয়ে।

২০ মে বিকেলে বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে তোপখানা রোডে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে উপরোক্ত কথা বলেন। নতুনধারার রাজনীতিকেরা এসময় আরো বলেন, নতুন প্রজন্ম জানে নিজেদের দুর্নীতির টাকায় বিদেশে বেগম পাড়া বানানোর জন্য টাকা পাচারের পাশাপাশি আরাম-আয়েশ-সৌখিনতার জন্য মন্ত্রী-সচিব-আমলারা একের পর এক গ্যাস-পানি- তেল থেকে শুরু করে প্রয়োজনীয় প্রতিটি পণ্যের দাম বাড়ানোর চেষ্টা করে যাচ্ছে। এদেরকে প্রতিহত করতে জনগন তৈরি হচ্ছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবির সাথে।

সমাবেশে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য সামিয়া মাহী প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ