৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

নগরীতে অটোচালক ও তার পরিবারের উপর দফায় দফায় হামলার অভিযোগ,শেবাচিমে ভর্তি!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরীর ২৪ নং ওয়ার্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অটোচালক চানমিয়া আকন ও তার স্ত্রী হিরু বেগমের উপর দফায় দফায় হামলা করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় হিরু বেগমের ওপর ও গত মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় অটোচালক চানমিয়ার উপরে দুই দফায় হামলা চালানো হয়।
আহতরা হলো ওই ওয়ার্ডের রুপাতলী মোল্লা বাড়ি মাদ্রাসা সড়ক এলাকার বাসিন্দা মৃত মন্নান আকনের ছেলে  ও তার পুত্রবধূ। আহত অটোচালক চানমিয়া বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহতের স্বজনরা অভিযোগ করে বলেন , একই এলাকার বাসিন্দা মৃত রুস্তম হাওলাদারের ছেলে  নয়ন হাওলাদার ও আহতের পরিবার একই এলাকায় বসবাস করে। গত বৃহস্পতিবার নয়নের শিশু ছেলে আদিব(৭)ও চান মিয়ার ছোট্ট নাতি মোরসালিন(৪) বেলুন নিয়ে খেলতে ছিল। এ সময় আদিব মোরসালিনের বেলুন নিতে চায় এবং বেলুন না পেয়ে কান্নাকাটি করে।
এ তুচ্ছ ঘটনা নিয়ে আদিবের পিতা নয়ন হাওলাদার  চান মিয়ার স্ত্রী হিরু বেগম কে মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ নিয়ে উভয় মাঝে দ্বন্দ্ব বিরাজমান।
গতকাল মঙ্গলবার অটোচালক চান মিয়া উপরেও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে নয়ন হাওলাদার বলে অভিযোগ করেন আহতের স্বজনরা। বর্তমানে আহত অটোচালক চান মিয়া বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অর্থোপেডিক্স ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের আত্মীয়-স্বজনরা আরো জানান।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ