৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে সরকারি বরাদ্দে উন্নয়ন কাজ শুরু করলেন মেয়র খোকন সেরনিয়াবাত ৭৮দিন পর দেশে ফিরলো ৮ যুবকের লা*শ ! মঠবাড়িয়ায় সাংবাদিকের ওপর হামলা ! প্রতিবাদে মানববন্ধন দশমিনায় দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত বরিশালে বাস শ্রমিকদের হামলার ঘটনায় দফায় দফায় বিক্ষোভ, সড়ক অবরোধ বরিশাল মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট’র নির্মাণ কাজ প্রায় সম্পন্ন উজিরপুরে হিটস্ট্রোকে ধান কাটা শ্রমিকের মৃত্যু বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের শোক পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল।

বরিশালে বাস-লরি সংঘর্ষে নিহত ১ ! আহত-৬

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশালের গৌরনদী উপজেলায় বাস ও তেলের লরির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই লরির চালক মোক্তার মোল্লা (৫০) নিহত হন।
এ সময় আহত হন বাসের ছয় যাত্রী।
মঙ্গলবার (১২ জুলাই) সকাল পৌনে ৭টার দিকে উপজেলার টরকি বাজার সংলগ্ন ব্রিজের উত্তর প্রান্তে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোক্তার মোল্লা গোপালগঞ্জের মোকসেদপুরের বাসিন্দা। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।
দুর্ঘটনার পর পুলিশের হস্তক্ষেপে ছোট যানবাহন চলাচল করলেও এক ঘণ্টার বেশি সময় ধরে বাস-ট্রাকসহ বড় যানবাহন চলাচল বন্ধ ছিল ওই মহাসড়কে।
বিষয়টি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. বেলাল হোসেন জানান, বরিশাল থেকে বিএমএফ নামে বাসটি যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে টরকি ব্রিজের উত্তর প্রান্তে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা তেলের লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লরির চালক নিহত হন। এ সময় আহত হন বাসের ছয় যাত্রী।
খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে বলে জানিয়ে তিনি জানান, বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার পর বাসটি মহাসড়কের ওপর আড়াআড়ি অবস্থায় পরে থাকলে সেটিকে রেকারের মাধ্যমে সরিয়ে নেওয়া হয়েছে।
বেলাল হোসেন জানান, সড়কে একদম যান চলাচল বন্ধ ছিল না। ছোট গাড়িগুলোকে চলাচল করতে দেওয়া হয়েছে। তবে বাস-ট্রাকের মতো বড় যানবাহনগুলো প্রায় এক ঘণ্টা দুর্ঘটনার কারণে মহাসড়কে আটকে ছিল।

সর্বশেষ